কুষ্টিয়ায় নারী কাউন্সিলরকে মেরে জখম করলেন পুরুষ কাউন্সিলর, আটক ২

ভুক্তভোগী পারভীন বলেন, পৌরসভার বিভিন্ন অনিয়ম নিয়ে আমি সবসময় উচ্চকণ্ঠে কথা বলি। কৌশিক এ নিয়ে হয়ত আমার ওপর অসন্তুষ্ট ছিলেন।
ঘুষিতে পারভীন হোসেনের ঠোঁট ফেটে যায়। ছবি: স্টার

কুষ্টিয়া পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর পারভীন হোসেনকে ঘুষি মেরে জখম করেছেন কাউন্সিলর শেখ কৌশিক আহম্মেদ। আজ বৃহস্পতিবার দুপুরে কাউন্সিলরদের বসার রুমে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পারভীন বলেন, পৌরসভার বিভিন্ন অনিয়ম নিয়ে আমি সবসময় উচ্চকণ্ঠে কথা বলি। কৌশিক এ নিয়ে হয়ত আমার ওপর অসন্তুষ্ট ছিলেন। কারণ ঘটনার আগে আমি তাকে কেবল জিজ্ঞাস করেছিলেন বাবা তুমি কোথায় যাচ্ছ? এতেই ছুটে এসে কৌশিক আমাকে ঘুষি মারেন। এতে আমার ঠোঁট ফেটে যায়। চিকিৎসকরা তিনটি সেলাই দিয়েছেন। তাকে রাগান্বিত করার মতো কোনো কথা আমি বলিনি।

৭নং ওয়ার্ডের ওই নারী কাউন্সিলর আরও বলেন, আমার চিকিৎসার সময় কুষ্টিয়ার সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা উপস্থিত ছিলেন। হাসপাতাল থেকে বাসায় এসেছি। রাতের মধ্যেই কৌশিকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করব।

জানতে চাইলে পৌরসভার প্যানেল মেয়র মো. শাহিন উদ্দিন বলেন, পৌরসভায় একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে। আমরা নিজেরা বসে বিষয়টি সমাধানের চেষ্টা করছি।

কৌশিক ওই নারী কাউন্সিলরকে ঘুষি মেরেছেন বলে নিশ্চিত করেছেন তিনি। তবে কোন বিষয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব তা জানা যায়নি।

এ বিষয়ে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ দ্য ডেইলি স্টারকে বলেন, নারী কাউন্সিলরকে ঘুষি মারার অভিযোগটি আমরা শুনেছি। জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তের দুই সহযোগীকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ ও তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে ঘটনার পর থেকেই নিজের মোবাইল নাম্বারটি বন্ধ করে রেখেছেন কাউন্সিলর কৌশিক আহম্মেদ। তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া সম্ভব হয়নি।

Comments