পুলিশের বিরুদ্ধে মাহির অভিযোগ খতিয়ে দেখা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিনেত্রী মাহিয়া মাহিকে গ্রেপ্তার করা হয়েছে।
আসাদুজ্জামান খান। স্টার ফাইল ফটো

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিনেত্রী মাহিয়া মাহিকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, 'পুলিশের বিরুদ্ধে অভিনেত্রীর যে অভিযোগ (ঘুষের), তাও খতিয়ে দেখা হবে। তদন্তের পর তা সঠিক কি না তা বেরিয়ে আসবে।'

আজ শনিবার রাজধানীর তেজগাঁওয়ে একটি এতিমখানায় খাদ্য বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এ খাদ্য বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলামের বিরুদ্ধে ফেসবুক লাইভে কিছু বক্তব্য দেওয়ায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, 'আমি সব জানি না, শুনেছি। আমি কিছু বলার আগে আমাকে বিষয়টি ভালোভাবে জানতে হবে।'

তিনি আরও বলেন, 'পুলিশের বিরুদ্ধে মাহির স্বামীর শোরুম ভাঙচুর ও দখলের অভিযোগও তদন্ত করা হবে। অভিযোগ এলে তদন্ত করতে হয়। তদন্তে সব বেরিয়ে আসবে।'

ওমরাহ পালন শেষে সৌদি আরব থেকে আসা অভিনেত্রী মাহিয়া মাহিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ গ্রেপ্তার করলেও তার স্বামী রাকিব সরকার দেশে ফেরেননি।

ফেসবুকে লাইভে গিয়ে 'পুলিশের মানহানি' করার অভিযোগে শুক্রবার রাতে মাহি ও তার স্বামী রাকিবের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন বাসন থানার উপ-পরিদর্শক রোকন মিয়া।

এদিকে, অপর এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, 'পুলিশ কর্মকর্তা হত্যা মামলার পলাতক আসামি আরাভ খান ওরফে রবিউল ইসলামকে আন্তর্জাতিক পুলিশ সংস্থা ইন্টারপোলের মাধ্যমে দেশে আনার চেষ্টা চলছে।'

মন্ত্রী বলেন, 'ইন্টারপোলের সহায়তায় তাকে ফিরিয়ে আনার সব ধরনের চেষ্টা চলছে। ইতোমধ্যে তাকে গ্রেপ্তার করতে ইন্টারপোলের সহযোগিতা চাওয়া হয়েছে। এ ছাড়া, আমরা অনেক কথা শুনেছি। আমরা ইতোমধ্যে যে তথ্য পেয়েছি তা যাচাই-বাছাই করে ব্যবস্থা নেওয়া হবে।'

Comments