মেলান্দহে প্রবাসীকে পেটানোর অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

জামালপুরের মেলান্দহে এক ইতালিপ্রবাসীকে বাড়ি থেকে তুলে নিয়ে পেটানোর অভিযোগ উঠেছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের বিরুদ্ধে। 
জামালপুর

জামালপুরের মেলান্দহে এক ইতালিপ্রবাসীকে বাড়ি থেকে তুলে নিয়ে পেটানোর অভিযোগ উঠেছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের বিরুদ্ধে। 

আহত আনিছ মোল্লা (৩৫) মেলান্দহ পৌরসভার পশ্চিম জালালপুর গ্রামের বাসিন্দা। ২০০৭ সাল থেকে ইতালিপ্রবাসী আনিছ গত ১০ জানুয়ারি দেশে আসেন।

আনিছ মোল্লা দ্য ডেইলি স্টারকে বলেন, 'গতকাল মঙ্গলবার বিকেলে মেলান্দহ রেলস্টেশনে ঢাকাগামী আন্তঃনগর তিস্তা ট্রেনে এক আত্মীয়কে উঠিয়ে দেওয়ার সময় সেখানে এক যাত্রীর সঙ্গে বাকবিতণ্ডা হয়। এর জেরে রাতে আমাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান মেলান্দহ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন।'

তিনি জানান, বাড়ির গেটে পৌঁছাতেই ইসমাইল ও তার সহযোগী ছাত্রলীগ কর্মীরা তাকে বেধড়ক পেটাতে থাকেন। তার চিৎকারে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা ঘটনাস্থলে এলে ছাত্রলীগের নেতাকর্মীরা পালিয়ে যায়।

স্থানীয়রা আনিছকে উদ্ধার করে রাতে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

অভিযোগের বিষয়ে জানতে মেলান্দহ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনকে ফোন করা হলে তিনি দ্য ডেইলি স্টারকে বলেন, 'এ বিষয়ে আমি কিছুই জানি না। তবে গতকাল এক মোবাইল চোরকে গণপিটুনি দেওয়া হয়েছে।'

যোগাযোগ করা হলে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন ডেইলি স্টারকে জানান, এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগ না করা প্রসঙ্গে আনিছুরের চাচা নুরুল ইসলাম ডেইলি স্টারকে বলেন, 'আনিছকে নিয়ে তার মা হাসপাতালে আছেন। বাড়িতে আর কোনো পুরুষ না থাকায় মামলা করার সুযোগ ছিল না।' 

Comments