লকার থেকে সোনা গায়েব: এবার গ্রাহকের বিরুদ্ধে ইসলামী ব্যাংক কর্মকর্তার জিডি

এর আগে সোনা গায়েবের ঘটনায় চকবাজার থানায় ব্যাংকের চার জনের বিরুদ্ধে অভিযোগ দেন গ্রাহক রোকেয়া বারী।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চট্টগ্রাম চকবাজার শাখায় লকার থেকে ১৪৯ ভরি সোনা গায়েবের ঘটনার ৬ দিন পর সংশ্লিষ্ট গ্রাহকের বিরুদ্ধ চকবাজার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ব্যাংকের এক কর্মকর্তা।

গতকাল মঙ্গলবার রাতে চকবাজার শাখার লকার ইনচার্জ মোহাম্মদ ইউনুস গ্রাহক রোকেয়া বারীর বিরুদ্ধে মিডিয়ায় বিভ্রান্তিকর তথ্য দিয়ে ইসলামী ব্যাংকের সুনাম ক্ষুণ্ন করার অভিযোগে জিডি করেন।

জিডির বিষয়টি নিশ্চিত করে বুধবার রাতে চকবাজার থানার কর্মকর্তা ওয়ালি উদ্দিন আকবর ডেইলি স্টারকে বলেন, 'ব্যাংকের এক কর্মকর্তা আমাদের থানায় গ্রাহক রোকেয়া বারীর বিরুদ্ধে জিডি করেছেন। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।'

এর আগে সোনা গায়েবের ঘটনায় চকবাজার থানায় ব্যাংকের চার জনের বিরুদ্ধে অভিযোগ দেন গ্রাহক রোকেয়া বারী। অভিযুক্ত চারজন হলেন—আইবিবিএলের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মনিরুল মওলা, কোম্পানি সচিব জেকিউএম হাবিবুল্লাহ, শাখা ব্যবস্থাপক এসএম শফিকুল মওলা ও লকার ইনচার্জ মো. ইউনুস।

নগরীর বেভারলি হিল এলাকার বাসিন্দা ও ইসলামী ব্যাংকের গ্রাহক রোকেয়া বারী ব্যাংকের একটি লকারে প্রায় ১৪৯ ভরি সোনার গয়না রেখেছিলেন। ২৯ মে লকার ইনচার্জের সঙ্গে লকার রুমে প্রবেশ করে তিনি দেখতে পান যে, তার লকারটি খোলা এবং সেখানে গয়না নেই।

 

Comments