দ্য ডেইলি স্টারের সাভার সংবাদদাতাকে মারধরের মামলায় গ্রেপ্তার ২

রোববার পেশাগত দায়িত্ব পালনে ভাগলপুর এলাকার বেঙ্গল ফাইন সিরামিকস লিমিটেডের কারখানায় ভাঙচুরের ছবি তুলতে গেলে আকাশের ওপর হামলা হয়।
স্টার অনলাইন গ্রাফিক্স

সাভারে দ্য ডেইলি স্টারের সংবাদদাতা আকলাকুর রহমান আকাশকে মারধরের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ছাড়া, তার কাছ থেকে ছিনিয়ে নেওয়া মুঠোফোনও উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, নোয়াখালীর বেগমগঞ্জ থানার খালিশপুর এলাকার জাকির হোসেনের ছেলে মো. মনির হোসেন এবং লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার আবুল হোসেনের ছেলে বাবুল। তারা সাভারের ব্যাংক কলোনি এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। 

গত রোববার সকাল সাড়ে ১০টার দিকে পেশাগত দায়িত্ব পালনে ভাগলপুর এলাকার বেঙ্গল ফাইন সিরামিকস লিমিটেডের কারখানায় ভাঙচুরের ছবি তুলতে গেলে আকাশের ওপর হামলা হয়।

সাভার মডেল থানা পুলিশ জানায়, রোববার পৌরসভার ভাগলপুর এলাকায় একটি সিরামিক কারখানা চত্বরে সাংবাদিক আকলাকুর রহমান আকাশকে মারধর করা হয়। এ ঘটনায় সাভার মডেল থানায় অজ্ঞাতনামা ২০-২৫ জনকে আসামি করে তিনি একটি মামলা দায়ের করেন। পরে আজ মঙ্গলবার ভোররাতে ব্যাংক কলোনি এলাকায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করা হয়।   

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ দ্য ডেইলি স্টারকে বলেন, 'গ্রেপ্তারকৃতদের তিন দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে।'

গতকাল দুপুরে ওই সিরামিক কারখানার একটি স্থান থেকে পরিত্যক্ত অবস্থায় আকাশের মুঠোফোনটি উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

 

Comments