দিনাজপুরে শিশুকে অপহরণের পর হত্যা, গ্রেপ্তার ১

দিনাজপুরে ৮ বছরের শিশুকে অপহরণের পর বলাৎকার করে হত্যার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 
দিনাজপুর
স্টার ডিজিটাল গ্রাফিক্স

দিনাজপুরে ৮ বছরের শিশুকে অপহরণের পর বলাৎকার করে হত্যার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গতকাল রোববার অভিযুক্ত শরিফুল ইসলাম (২৪)কে গ্রেপ্তার করা হয় বলে জানান খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্ত রঞ্জন রায়।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত শরিফুল শিশুটিকে হত্যার পর বাড়ির আঙ্গিনায় মরদেহ পুঁতে রাখার কথা স্বীকার করেছেন। তার তথ্য অনুযায়ী শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। 
দিনাজপুরের খানসামা উপজেলায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় নিখোঁজ হয় শিশুটি। সে স্থানীয় একটি মাদ্রাসায় প্রথম শ্রেণিতে পড়ত।

নিখোঁজের পর থেকে শিশুটিকে উদ্ধারে কাজ করছিল পুলিশের বিভিন্ন ইউনিট।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চিত্ত রঞ্জন রায় জানান, অভিযুক্ত শরিফুলের কথা অনুযায়ী রোববার রাতে উপজেলার পাকেরহাট বাবুপাড়া এলাকায় তার ভাড়া বাসার আঙ্গিনা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

শিশুটির বাবা জানান, শুক্রবার দুপুর পর্যন্ত তার সাথে ক্ষেতে কাজ করেছে শিশুটি। তারপর নদীতে গোসল করে নামাজে গেছে। নামাজ থেকে ফিরে একসাথে দুপুরের খাবারও খেয়েছি। এরপর বিকেলে বাইরে খেলতে গেছে। সন্ধ্যার অনেক পরও যখন বাসায় ফিরছিল না তখন খোঁজাখুঁজি শুরু করি। সন্ধ্যা ৭টায় ফোনে একজন বলে আপনার ছেলেকে কিডন্যাপ করেছি। ছেলেকে পেতে হলে এক লাখ টাকা নিয়ে সৈয়দপুর বাস টার্মিনালে আসেন। টাকা নিয়ে এলেই আপনার ছেলেকে পেয়ে যাবেন। এরপরই ফোন নাম্বারটিসহ খানসামা থানায় যোগাযোগ করি এবং লিখিত অভিযোগ করি। রাতে আবারও ওই নাম্বার থেকে ফোন আসে। কিন্তু কোন কথা না বলেই ফোন কেটে দেয়।

দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ সুমন বলেন, জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে শরিফুল তার অপরাধ স্বীকার করেছে। শরিফুল‌কে আসামি ক‌রে অপহরণ ও হত্যা মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে। সোমবার তাকে আদাল‌তের মাধ্য‌মে জেলহাজ‌তে পাঠা‌নো হয়েছে।

Comments