চনপাড়ার বজলুর ৬ দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জের রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য ও আওয়ামী লীগ নেতা বজলুর রহমানের ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
চনপাড়ার বজলুর
বজলুর রহমান। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য ও আওয়ামী লীগ নেতা বজলুর রহমানের ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ রোববার দুপুরে জ্যেষ্ঠ বিচারিক হাকিম কাওসার আলমের আদালত শুনানি শেষে রিমান্ড মঞ্জুর করেন।

জেলা আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, 'অস্ত্র, মাদক ও জাল স্ট্যাম্প রাখার অভিযোগে র‌্যাবের ৩ মামলায় বজলুর রহমানের বিরুদ্ধে ৭ দিন করে মোট একুশ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আজ দুপুরে আদালত রিমান্ড শুনানি শেষে ৩ মামলাতে ২ দিন করে মোট ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন।'

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, শুক্রবার বিকেলে পূর্বগ্রাম থেকে অস্ত্র, মাদক, জাল টাকা ও বিদেশি মুদ্রাসহ বজলুর রহমানকে গ্রেপ্তার করে র‌্যাব-১-এর একটি দল। পরে শুক্রবার রাতে র‌্যাব-১-এর নায়েব সুবেদার মো. তৌফিকুল ইসলাম বাদী হয়ে বজলুর রহমানের বিরুদ্ধে অস্ত্র, মাদক ও জাল টাকা রাখার অপরাধে পৃথক ৩টি মামলা করেন।'

তিনি আরও জানান, মামলায় বজলুর রহমানের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, পাঁচ রাউন্ড গুলি, ২২০ গ্রাম হেরোইন, ২৫ হাজার ভারতীয় রুপি ও ৭৫ হাজার টাকার জাল নোট উদ্ধারের কথা উল্লেখ করেছে র‌্যাব।

Comments

The Daily Star  | English

Ex-president Badruddoza Chowdhury passes away

He breathed his last at 3:15am today while undergoing treatment at the Uttara Women’s Medical College

1h ago