তালায় ট্রাক উল্টে দুই ধানকাটা শ্রমিক নিহত

সকাল সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে
সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে দুই কৃষি শ্রমিক নিহত হয়েছেন, আহত হয়েছেন একজন। ছবি: সংগৃহীত

গোপালগঞ্জ থেকে ধান কেটে ফেরার সময় সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে দুই জন কৃষি শ্রমিক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন একজন।

আজ শনিবার সকাল সাড়ে ৬টার দিকে তালা-পাইকগাছা সড়কের তালা সদরের হরিশচন্দ্রকাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শাহীদুল গাজী (৩৮) ও মনিরুল সরদার (৩২)। শাহীদুল ও মনিরুলের বাড়ি খুলনা জেলার কয়রা উপজেলায়। আহত আল-আমিন সরদারও কয়রা উপজেলার মাদারবাড়ি গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ট্রাকটি সড়কের বাম পাশে উল্টে পড়ে যায়। ঘটনার পরপরই আশেপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে। এ সময় ঘটনাস্থলেই দুই জন মারা যান। একজন গুরুতর আহত হন।

নিহত মনিরুল সরদারের চাচা ওমর আলী সরদার জানান, গত ২০ এপ্রিল কয়রা থেকে তার ভাইপোসহ ১৩ জন শ্রমিক ধান কাটার জন্য চুক্তিতে গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার মাজবাড়ি গ্রামে যায়। সেখানে ধান কাটা শেষ করে ২৮ দিন পর শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে গোপালগঞ্জ থেকে তারা কয়রার উদ্দেশ্যে ট্রাকে করে রওনা দেয়। তালা-পাইকগাছা সড়কের হরিচন্দ্রকাটি এলাকায় এসে ট্রাকটি উল্টে তার ভাইপোসহ দুই জন নিহত হয়।

তালা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সবুজ বিশ্বাস জানান, আল-আমিনের অবস্থা ভালো না। তাকে উন্নত চিকিৎসার জন্য  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তালা থানার উপপরিদর্শক আলি আজম জানান, নিহত দুই জনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। আহত আল আমিন সরদারকে খুলনা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে উন্নত চিকিৎসার জন্য। ট্রাক চালক পালিয়ে গেছে। ট্রাকটি আটক করা হয়েছে।

Comments