নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২, আহত ৩

চার বন্ধু মিলে ঢাকা থেকে সিলেটে যাচ্ছিলেন
নরসিংদীর পাঁচদোনা এলাকায় বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুমড়েমুচড়ে যায় মাইক্রোবাস। ছবি: সংগৃহীত

নরসিংদীর ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা এলাকায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাস চালকসহ দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন তিন জন।

আজ শনিবার ভোর ৫টা ২০ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে বলে দ্য ডেইলি স্টারকে জানান নরসিংদী ইটাখোলা হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. ইলিয়াস হোসেন।

নিহরা হলেন- মাইক্রোবাস চালক আব্দুস সালাম (৪৩)। তিনি ময়মনসিংহ জেলার নান্দাইল এলাকার আশরাফ আলীর ছেলে এবং অপর জন চট্টগ্রামের পিয়াল হোসেন (২৩)। তিনি পেশায় একজন সংগীত শিল্পী।

আহতদের একজন আহরা আকিব (২৪)। তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। আহত বাকি দুজনের পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, ঢাকাগামী হানিফ পরিবহন ও সিলেটগামী মাইক্রোবাসটির নরসিংদীর পাঁচদোনা এলাকার ড্রিম হলিডে পার্কের সামনে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মাইক্রবাস চালকসহ দুজন মারা যান।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠায়।

দুর্ঘটনার পর নারায়ণগঞ্জের ভুলতা এলাকা থেকে হানিফ পরিবহনের বাসটি আটক করা হয়েছে।

ইটাখোলা হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. ইলিয়াস হোসেন বলেন, পিয়াল একজন সংগীতশিল্পী এবং পাশাপাশি ঢাকায় পড়াশোনা করেন। তারা চার বন্ধু ঢাকা থেকে সিলেটে যাচ্ছিলেন। আমরা মাইক্রোবাসটি উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে এসেছি।

নরসিংদী সদর হাসপাতালের আরএমও মোহাম্মদ মাহমুদুল কবির বাশার বলেন, মৃত অবস্থায় আমাদের হাসপাতালে দুই জনকে নিয়া আসা হয়েছে। মরদেহ মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আহতরা হলেন হবিগঞ্জ জেলার খুরশেদ আলমের ছেলে সাকিবুল ইসলাম (১৯), চট্রগ্রামের পাথরঘাটা এলাকার অনুপ সাহার ছেলে অমিত সাহা (২২) এবং একই এলাকার আকিব (২৪)। আকিব ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অপর দুইজনকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Comments