নোয়াখালীতে বাসচাপায় বাবা-ছেলে নিহত, আরেক ছেলেসহ আহত ৫

বাসটি মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পাশের খালে পড়ে যায়।
নোয়াখালীর সোনাইমুড়ীতে মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে বাসটি রাস্তার পাশে খালে পড়ে যায়। ছবি: সংগৃহীত

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলে নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা আরেক ছেলেসহ বাসের চার জন।

আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার জয়াগ ইউনিয়নের সোনাইমুড়ী-রামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ছোট কেগনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নের ভাটপাড়া গ্রামের লিটন চন্দ্র দেবনাথ (৫০) ও তার ছেলে  প্রান্ত দেবনাথ (১০)।

এই ঘটনায় আহত লিটন চন্দ্র দেবনাথের ছেলে প্রতাপ চন্দ্র দেবনাথ (১৩) সহ আহতরা সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি চিকিৎসাধীন বলে জানিয়েছেন সোনাইমুড়ী থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জয়াগ বাজার থেকে ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি লিটন চন্দ্র দেবনাথ তার দুই ছেলে প্রতাপ দেবনাথ ও প্রান্ত দেবনাথকে নিয়ে মোটর সাইকেলে করে সকাল সাড়ে ৯টার দিকে বাংলা বাজার থেকে নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। পথে মোটরসাইকেলটি জয়াগ ইউনিয়নের  ছোটকেগনা জুনুদপুর পোলের গোড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক লক্ষ্মীপুরের রামগঞ্জ থেকে ছেড়ে আসা চৌমুহনীগামী জননী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লিটন ও তার দুই ছেলে গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাসটি মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খালে পড়ে যায়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, 'এখন পর্যন্ত দুই জন নিহত হয়েছেন। বাসের চালক পালিয়ে গেছে। বাসটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments

The Daily Star  | English

Thousands suffer as flood persists in Sylhet; over 16,000 in shelters

While the flood situation in Sylhet had improved recently, incessant rain since Monday has caused flooding to recur, submerging the majority of the areas that had previously receded

10m ago