শাটল ট্রেনের ছাদে ক্যাম্পাসে ফেরার পথে চবি শিক্ষার্থীসহ অন্তত ১৬ জন আহত

চট্টগ্রাম শহর থেকে শাটল ট্রেনের ছাদে করে ক্যাম্পাসে যাওয়ার সময় গাছের সঙ্গে ধাক্কা লেগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থীসহ অন্তত ৬ জন আহত হয়েছেন।
বৃহস্পতিবার রাতে শাটল ট্রেনের ছাদে করে ক্যাম্পাসে যাওয়ার সময় গাছের সঙ্গে ধাক্কা লেগে চবি শিক্ষার্থীসহ অন্তত ১৬ জন আহত হয়। ছবি: সংগৃহীত

চট্টগ্রাম শহর থেকে শাটল ট্রেনের ছাদে করে ক্যাম্পাসে যাওয়ার সময় গাছের সঙ্গে ধাক্কা লেগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থীসহ অন্তত ১৬ জন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে ক্যাম্পাসের অদূরে চৌধুরীহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাটহাজারী ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার মোহাম্মদ শাহাজাহান দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তাৎক্ষণিকভাবে আহত ১৬ জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাদের পরিচয় জানা যায়নি।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল আলম আহত ১৬ জনকে হাসপাতালে ভর্তির বিষয়টি ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, 'হাসপাতালের ক্যাজুয়ালটি ওয়ার্ডে ৮ জন ও নিউরো সার্জারি ওয়ার্ডে ৮ জন ভর্তি আছে।'

বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত বিভাগের শিক্ষার্থী ও দুর্ঘটনাকবলিত ট্রেনের যাত্রী অর্ণব ভট্টাচার্য ডেইলি স্টারকে বলেন, 'আমি ট্রেনের পেছনের বগিতে ছিলাম। চৌধুরীহাট এলাকা অতিক্রম করার সময় গড়গড়িয়ে কিছু একটা পড়ার শব্দ পাই।'

'ট্রেনটি ফতেয়াবাদ স্টেশনে গিয়ে থামলে ছাদ থেকে যাত্রী পড়ে যাওয়ার বিষয়টি জানতে পারি। পরে চৌধুরীহাট গিয়ে দেখি, কয়েকজন রক্তাক্ত হয়ে পড়ে আছে,' বলেন এই শিক্ষার্থী।

রাত ১০টার দিকে চৌধুরীহাট স্টেশনে গিয়ে দেখা যায়, স্থানীয়রা জটলা করে আছে। পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে অনুসন্ধান চালাচ্ছিল।

Comments