‘তুফান’ সিনেমার রেকর্ড ও শাকিব ভক্তদের দাবি

শাকিব খানের ভক্তদের অনেকেই দাবি করছেন, ‘তুফান’ সিনেমার সাফল্যে শাকিবের শত্রু আরও বেড়েছে। অনেকেই তার সাফল্যে ঈর্ষান্বিত।
তুফান সিনেমার পোস্টার (বামে) এবং বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে শাকিব খানের ভক্তরা দাবি তোলেন, তার নিরাপত্তার। ছবি: সংগৃহীত

একের পর এক আলোচিত সিনেমা উপহার দিচ্ছেন শাকিব খান। গত কয়েক বছরে এই নায়কের ক্যারিয়ারও এগোচ্ছে দ্রুতগতিতে। তার ভক্তরা দাবি করছেন, এই সাফল্যের কারণে বলিউডের নায়কদের মতো শাকিব খানের ব্যক্তিগত জীবনেও মৃত্যুর ঝুঁকি বেড়েছে।

শাকিব খানের ভক্তদের অনেকেই দাবি করছেন, 'তুফান' সিনেমার সাফল্যে শাকিবের শত্রু আরও বেড়েছে। অনেকেই তার সাফল্যে ঈর্ষান্বিত।

অতীতে শাকিব খান নিজেও আকার-ইঙ্গিতে এমন অশুভ শক্তি বা অপশক্তির কথা বলেছেন। এই 'অশুভ শক্তি' যেকোনো সময় শাকিব খানের 'বড় ক্ষতি' করতে পারে, এমন গুঞ্জন এখন সিনেমা অঙ্গনে। এ কারণে শাকিব খানের ভক্তরা সরকারের দৃষ্টি আকর্ষণ করে তার নিরাপত্তার বিষয়ে জোর দাবি তুলেছেন।

আজ শনিবার দুপুরে রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রায় ১০০ শাকিব ভক্ত দলবেঁধে 'তুফান' সিনেমা উপভোগ করতে আসেন। সেখানেই তারা শাকিব খানের নিরাপত্তার দাবি তুলেছেন।

তাদের ভাষ্য, আগে যেসব তারকাদের মৃত্যু হয়েছে, তাদের ভক্তরা শাকিবিয়ানদের মতো ছিল না। শাকিব খানতে রাষ্ট্রীয় সম্পদ হিসেবে রক্ষা করতে হবে। এর আগে এ দেশে যারা স্টারডমের চূড়ান্ত পর্যায়ে গেছেন, তারা কোনো না কোনোভাবে নিরুদ্দেশ হয়েছেন। সালমান শাহ্‌, মান্না থেকে আরও অনেকের মৃত্যু হয়েছে।

ঈদুল আজহায় দেশের ১২৯টি সিনেমা হলে মুক্তি পেয়েছে রায়হান রাফী পরিচালিত 'তুফান'। স্টার সিনেপ্লেক্সের শাখাগুলোতে প্রতিদিন ৫৫টি শো প্রদর্শিত হচ্ছে, যা স্টার সিনেপ্লেক্সের ২০ বছরের ইতিহাসে রেকর্ড পরিমাণ শো। এ ছাড়া, যমুনা ব্লকবাস্টারে প্রতিদিন ১৪টির বেশি শো চালানো হচ্ছে।

'তুফান' সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী ও বাংলাদেশের নাবিলা।

আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর, গাজী রাকায়েত, সালাহউদ্দিন লাভলু প্রমুখ।

সিনেমাটি প্রযোজনা করেছে আলফা-আই স্টুডিও লিমিটেড, ডিজিটাল পার্টনার চরকি এবং ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউটর এসভিএফ।

Comments