আলোচিত ঈদের ৫ নাটক

এসব নাটকের মধ্যে কিছু আলোচনায় আছে ভিউয়ের কারণে, আবার কিছু আলোচিত হয়েছে গল্পের জন্য।

এবারের ঈদুল আজহা ঘিরে টিভি পর্দায় ছিল বিভিন্ন ধরনের নাটক ও টেলিফিল্ম। যদিও বর্তমান সময়ে দর্শক টেলিভিশনের চেয়ে ইউটিউব ও ওটিটিতেই নাটক দেখছেন বেশি। তাই চাহিদা মাথায় রেখে এবার ঈদেও বিভিন্ন টেলিভিশনের পাশাপাশি ইউটিউব চ্যানেলের জন্যও তৈরি হয়েছে নাটক।

এসব নাটকের মধ্যে কিছু আলোচনায় আছে ভিউয়ের কারণে, আবার কিছু আলোচিত হয়েছে গল্পের জন্য।

দর্শকমহলে আলোচিত ৫ ঈদের নাটক নিয়ে এই লেখা।

এই তালিকায় শুরুতেই হয়েছে মেহজাবীন চৌধুরী অভিনীত ভিকি জাহেদ পরিচালিত 'তিথিডোর'। নাটকটি দর্শকদের পছন্দের তালিকায় শীর্ষে রয়েছে। নাটকের গল্প ও মেহজাবীনের অভিনয় নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা চলছে।  

ঈদে মুক্তিপ্রাপ্ত নাটকগুলোর মধ্যে আলোচিত হয়েছে মুশফিক ফারহান-তানিয়া বৃষ্টি অভিনীত রুবেল আনুশ পরিচালিত 'মাস্তান'। নাটকটিতে আরো অভিনয় করেছে মনিরা মিঠু, সমু চৌধুরীসহ অনেকেই।

এদিকে মুক্তির পর ইউটিউবে ট্রেন্ডিংয়ে ছিল কে এম সোহাগ পরিচালিত নাটক 'চাঁদের হাট'। তৌসিফ-কেয়া পায়েলসহ আরও অনেকেই এই নাটকে অভিনয় করেছেন। সিনেমাওয়ালার ইউটিউব চ্যানেল থেকে নাটকটি প্রকাশিত হয়েছে।

আশিকুর রহমান পরিচালিত 'এভাবেও ফিরে আসা যায়' নাটকটিও দর্শকের পছন্দের তালিকায় স্থান পেয়েছে। নাটকটির মূল ভূমিকায় অভিনয় করেছেন তারিক আনাম খান। আরও আছেন জিয়াউল হক পলাশ, পারসা ইভানা ও আহমেদ হাসান সানি।

জোভান, তটিনী ও জোনায়েদ অভিনীত 'ভিতরে বাহিরে' নাটকটিও রয়েছে দর্শকের আলোচনায়। নাটকটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান।

Comments