গানটি ভাইরাল হয়েছে বাস্তবতার কারণে: শাকিব খান

‘কথা আছে’ গানটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের ২ ঘণ্টার মধ্যে আলোচনায় চলে আসে। গানটি ইউটিউবে মুক্তির পর শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুকে শেয়ার করেন। এতে শাকিব খানের  লুক ও নতুনত্ব নিয়ে কমেন্টে প্রশংসা করেছেন ভক্তরা।
শাকিব খান। ছবি: সংগৃহীত

শাকিব খান ও বুবলি অভিনীত 'লিডার: আমিই বাংলাদেশ' সিনেমার মুক্তি সামনে রেখে গতকাল বুধবার সন্ধ্যায় প্রকাশ করা হয়েছে ওই সিনেমার গান 'কথা আছে'। গানটি অনলাইনে বাজিমাত করেছে। র‍্যাপ ঘরানার গানটি লিখেছেন, সুর করেছেন ও গেয়েছেন সংগীতশিল্পী তাবিব মাহমুদ।

'কথা আছে' গানটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের ২ ঘণ্টার মধ্যে আলোচনায় চলে আসে। গানটি ইউটিউবে মুক্তির পর শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুকে শেয়ার করেন। এতে শাকিব খানের  লুক ও নতুনত্ব নিয়ে কমেন্টে প্রশংসা করেছেন ভক্তরা।

শাকিব খান দ্য ডেইলি স্টারকে বলেন, 'কথা আছে শিরোনামের গানটি প্রকাশের ২ ঘণ্টার মধ্যে ট্রেন্ডিংয়ে চলে এসেছে। বাংলাদেশের চলচ্চিত্রে দীর্ঘদিন এমন হয়নি। গানটি সিনেমার গল্পের সঙ্গে মিল রেখে করা হয়েছে বলেই দর্শকরা পছন্দ করেছেন। সহজে ভাইরাল হওয়ার কারণ সেটাই। আমি জানতাম এই গান দর্শকরা পছন্দ করবে। সিনেমার গল্পের সঙ্গে দর্শকরা আরও ভালোভাবে উপভোগ করবে।'

ছবি: সংগৃহীত

তিনি আরও বলেন, 'সব ধরনের দর্শক গানটি পছন্দ করছে, এটা ভালোলাগার একটা ঘটনা। তারা কানেক্ট করতে পারছে গানের সঙ্গে বাস্তবতার মিলের কারণে। সিনেমায় রোমান্টিক গান থাকে, গল্পের গান থাকে। এটা একেবারে গল্পের গান।'

তপু খান পরিচালিত 'লিডার: আমিই বাংলাদেশ' সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, সুব্রত, সমু চৌধুরী, মাসুম বাশার, মিলি বাশারসহ অনেকেই। আসছে ঈদে দেশব্যাপী সর্বাধিক হলে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

Comments