নায়িকার জীবনযাপনও রপ্ত করেছি: তানজিন তিশা

মামুনুর রশিদ তানিমের রচনায় ও সঞ্জয় সমদ্দারের পরিচালনায় ওয়েব ফিল্মটিতে  আরো অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর, টাইগার রবি, রওনক রিপন, আব্দুল্লাহ আল সেন্টু, এ কে আজাদ সেতু, এস এম সোহাগসহ অনেকেই।
অভিনেত্রী তানজিন তিশা। ছবি: সংগৃহীত
অভিনেত্রী তানজিন তিশা। ছবি: সংগৃহীত

ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লের ওয়েব ফিল্ম 'পয়জন' মুক্তি পেয়েছে। প্রধান চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা।

মামুনুর রশিদ তানিমের রচনায় ও সঞ্জয় সমদ্দারের পরিচালনায় ওয়েব ফিল্মটিতে আরো অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর, টাইগার রবি, রওনক রিপন, আব্দুল্লাহ আল সেন্টু, এ কে আজাদ সেতু, এস এম সোহাগসহ অনেকেই।

গতকাল রাতে স্টার সিনেপ্লেক্সে হয়েছে পয়জনের প্রিমিয়ার শো।

তানজিন তিশা বলেন,  'আমি এখানে একজন নায়িকার জীবনের গল্প উপস্থাপন করতে যাচ্ছি। এই চরিত্রে অভিনয় করার আগে আমি একজন নায়িকার জীবনযাপন রপ্ত করেছি। আমাকে জানতে হয়েছে একজন নায়িকাকে কাজ করতে গিয়ে কী ডিল করতে হয়! আমি অনেক সিনেমা দেখেছি। যেহেতু আমি সিনেমার নায়িকা না, তাই রূপা মীর্জা হতে গিয়ে একজন সিনেমার নায়িকাকে স্টাডি করতে হয়েছে। ১২ দিন যখন শুটিং করেছি তখন মনে হয়েছে আমি রূপা মীর্জা ছিলাম। আশা করছি দর্শক আমার কাজ দেখে হতাশ হবেন না।'

'পয়জন' এর গল্পে দেখা যাবে, পরপর তিনটি সিনেমা ফ্লপ হওয়ার পর চার নম্বর সিনেমা সুপারহিট হয়। সঙ্গে জেতে ন্যাশনাল অ্যাওয়ার্ড।

অভিনেত্রী তানজিন তিশা। ছবি: সংগৃহীত
অভিনেত্রী তানজিন তিশা। ছবি: সংগৃহীত

শোবিজের জগতে নায়িকা রূপা মীর্জা হয়ে ওঠেন সবার আলোচনার পাত্রী।

এই সাফল্য উদযাপন করতে তিনি একটি অনুষ্ঠানের আয়োজন করেন। আলোকোজ্জ্বল সেই অনুষ্ঠানে শূন্য থেকে শিখরে ওঠা রূপা মীর্জার অন্ধকার অতীত সামনে চলে আসে।

আপন-পর, শত্রু-মিত্র, মুখ ও মুখোশ সব যেনো এক গোলক ধাঁধা। পুরনো ক্ষত, পাপ কিংবা লোভের গল্পে রাত বাড়তে থাকে আর বাড়তে থাকে লাশ।

এসব ঘটনাকে ঘিরেই এগিয়েছে পয়জনের গল্প।

 

 

Comments