ওটিটি

আপাতত মুক্তি পাচ্ছে না ‘অমীমাংসিত’

ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিন সেন্সর বোর্ডে ‘অমীমাংসিত’ জমা দেবে। তারপর মুক্তির তারিখ নির্ধারণ হবে।
অমীমাংসিত ওয়েবফিল্ম। ছবি: সংগৃহীত

ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে আগামী ২৯ ফেব্রুয়ারি মুক্তির কথা ছিল রায়হান রাফী পরিচালিত ওয়েবফিল্ম 'অমীমাংসিত'। কিন্তু নির্ধারিত তারিখে মুক্তি পাচ্ছে না ফিল্মটি। 

তানজিকা আমিন ও ইমতিয়াজ বর্ষণ অভিনীত ওয়েবফিল্মটির ৪০ সেকেন্ডের টিজার প্রকাশের পর অনলাইনে আলোচনায় আসে। অনেকেই বলছে, আলোচিত সাগর-রুনি হত্যাকাণ্ডের ঘটনা নিয়ে নির্মাণ করা হয়েছে 'অমীমাংসিত'।

'অমীমাংসিত' ওয়েবফিল্মের মুক্তি স্থগিতের তথ্য নিশ্চিত করে আইস্ক্রিনের পরিচালক রিয়াজ আহমেদ বলেন, '২৯ ফেব্রুয়ারি কনটেন্টটি মুক্তি দিতে আমরা এখন প্রস্তুত নই।' 

তবে কয়েকটি সূত্র দ্য ডেইলি স্টারকে জানিয়েছে, মূলত এই কন্টেন্ট ঝুঁকিপূর্ণ হতে পারে। তাই এটার সেন্সর করার প্রয়োজন। এমন একটি চিঠি দেওয়া হয়েছে ওটিটি কর্তাদের। 

ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিন সেন্সর বোর্ডে 'অমীমাংসিত' জমা দেবে। তারপর মুক্তির তারিখ নির্ধারণ হবে।

গত ১২ ফেব্রুয়ারি ৪০ সেকেন্ডের টিজার প্রকাশ করা হয় 'অমীমাংসিত' ওয়েবফিল্মটির। যেখানে একটি হত্যাকাণ্ডের বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ তথ্য লিখিত সংলাপ আকারে তুলে ধরা হয়। 

সংলাপগুলো ছিল, 'খুনগুলো হয়েছে আনুমানিক রাত দেড়টা থেকে দুইটার মধ্যে। ধারণা করছি, এটা কোনো চুরি ডাকাতি কেস...'; 'সাংবাদিক, প্রতিবেশী, আত্মীয়স্বজন সবাই ক্রাইম জোনের আলামত নষ্ট করেছে। আমার করার কী ছিল?'; 'ওদের কেউ মারেনি। ওরা নিজেরাই নিজেদের খুন করেছে'; 'এটা নিশ্চিত পরকীয়া কেস! নইলে সেদিন...।'

Comments