কেকে’র শেষকৃত্য ২ জুন

বলিউডের জনপ্রিয় গায়ক কেকে গতকাল কলকাতায় মারা যান কেকে। তার বয়স হয়েছিল ৫৩ বছর। ইন্ডিয়া টুডে টিভির খবর অনুযায়ী, তাকে কলকাতার সিএমআরআই হাসপাতালে মৃত ঘোষণা করা হয়। প্রয়াত গায়কের আত্মীয়রা তার মরদেহ মুম্বাইয়ে নিতে কলকাতায় আছেন। কেকে’র মরদেহ রাখা হয়েছিল কলকাতার রবীন্দ্রসদনে।
কৃষ্ণকুমার কুন্নাথ (কেক)। ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় গায়ক কেকে গতকাল কলকাতায় মারা যান কেকে। তার বয়স হয়েছিল ৫৩ বছর। ইন্ডিয়া টুডে টিভির খবর অনুযায়ী, তাকে কলকাতার সিএমআরআই হাসপাতালে মৃত ঘোষণা করা হয়। প্রয়াত গায়কের আত্মীয়রা তার মরদেহ মুম্বাইয়ে নিতে কলকাতায় আছেন। কেকে'র মরদেহ রাখা হয়েছিল কলকাতার রবীন্দ্রসদনে।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাকে শেষ শ্রদ্ধা জানাতে সেখানে উপস্থিত ছিলেন। আগামী ২ জুন মুম্বাইয়ে এই গায়কের শেষকৃত্য সম্পন্ন হবে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, প্রয়াত গায়কের মরদেহ ১ জুন কলকাতায় গান স্যালুটে সম্মানিত করা হয়। কেকে'র পরিবার আজ বিকেল ৫টা ১৫ মিনিটে মুম্বাইয়ের একটি ফ্লাইটে তার মরদেহ নিয়ে যাবেন। সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে বিমানটি মুম্বাইয়ে অবতরণ করার কথা আছে। আগামী ২ জুন মুম্বাইয়ে তার সৎকার করা হবে।

Comments