সেমিফাইনালে যাওয়ার লড়াই

আফগানদের বিপক্ষে টস হেরে বোলিংয়ে বাংলাদেশ, একাদশে দুই বদল

সেন্ট ভিনসেন্টে আর্নোস ভেল মাঠে আগে বোলিং পেলেও অখুশি নন শান্ত। তিনি জানান, টস জিতলে আগে বোলিংই নিতেন তিনি।
Bangladesh Cricket Team

সুপার এইটের শেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে টস ভাগ্য পক্ষে আসেনি বাংলাদেশের। টস জিতে সেমিফাইনালে যাওয়ার স্বপ্নে আগে ব্যাটিং বেছে নিয়েছেন আফগানিস্তান অধিনায়ক রশিদ খান।

সেন্ট ভিনসেন্টে আর্নোস ভেল মাঠে আগে বোলিং পেলেও অখুশি নন শান্ত। তিনি জানান, টস জিতলে আগে বোলিংই নিতেন তিনি। এই ম্যাচে একাদশে কোন বদল আনেনি আফগানিস্তান। বাংলাদেশের একাদশে এসেছে দুই বদল। জাকের আলি অনিক ও শেখ মেহেদি একাদশে জায়গা হারিয়েছেন। তাদের বদলে নেওয়া হয়েছে সৌম্য সরকার ও তাসকিন আহমেদকে।

এই ম্যাচ জিতলে ভারতের পর দ্বিতীয় দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করবে আফগানিস্তান। বাংলাদেশ জিতলে সম্ভাবনা শেষ হয়ে যাবে আফগানদের। বাংলাদেশ যদি বিশাল ব্যবধানে জিততে পারে তাহলে নিজেদের সম্ভাবনা তৈরি হবে, না হয় অস্ট্রেলিয়া উঠবে সেমিতে। এই ম্যাচটিতে তাই কড়া নজর আছে অজিদের। 

বাংলাদেশের একাদশ: তানজিদ হাসান তামিম,  লিটন দাস,  নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব।

আফগানিস্তান একাদশ: রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, আজমতউল্লাহ ওমরজাই, নাজিবউল্লাহ জাদরান, মোহাম্মদ নবি, গুলবদিন নাইব, রশিদ খান , নাঙ্গিয়াল খারোতি, নুর আহমেদ, নাভিন উল হক, ফজলহক ফারুকি।

Comments

The Daily Star  | English

Public Servants: Anti-graft laws, rules relaxed over the years

For over two decades, laws and regulations that curb corruption by government employees have been relaxed, which according to the experts, have created room for officials to engage in irregularities with relative impunity.

49m ago