পাঠক প্রশ্ন-৪৩৮

তারকাদের কাছে পাঠকের প্রশ্ন নিয়ে এই বিভাগ। প্রশ্ন করুন এবং উত্তর জেনে নিন...

সুপ্রিয় আঁচল

কেমন আছেন? আপনার অভিনয় আমার কী পরিমাণ ভালো লাগে বোঝাতে পারব না। ‘আজব প্রেম’, ‘আড়াল’ নামের ছবিগুলোতে আপনার অভিনয় খুব ভালো লেগেছে। জানতে চাচ্ছি নতুন কী সিনেমা আসছে? (মুরাদ, রংপুর)

উত্তর : অনেক ভালো আছি। জেনে ভালো লাগল প্রিয় অভিনেত্রী। আমার অভিনীত সিনেমা দুটি ভালোলাগার জন্য ধন্যবাদ। ‘সুলতানা বিবিয়ানা’ ও ‘দাগ’ নামে দুটি সিনেমা মুক্তি পাবে সামনে। এসএমএস দেয়ার জন্য শুভেচ্ছা।

সুপ্রিয় শাকিব খান

আমার সবচেয়ে প্রিয় নায়ক বলতেই আপনাকে বুঝি। আপনার অভিনীত ‘শিকারি’, ‘বসগিরি’ চলতি বছরের সবচেয়ে ভালো ছবি। জানতে চাচ্ছি নতুন কী চমক দেবেন আগামী বছর?(মালা, কুষ্টিয়া)

উত্তর : আমি আপনার সবচেয়ে প্রিয় নায়ক জেনে ভালো লাগল। আপনাদের ভালোবাসা-সাপোর্ট নিয়ে এগিয়ে যেতে চাই। সামনের বছর ফেব্রুয়ারিতে জয়দেব চ্যাটার্জী পরিচালিত ‘নবাব’ সিনেমায় আরেকটা চমক দেখতে পাবেন। আমার বিপরীতে রয়েছেন কলকাতার শুভশ্রী। আগামী ভালোবাসা দিবসে মুক্তি পাবে।

সুপ্রিয় ন্যান্সি

কেমন আছেন? আপনার প্রতিটা গান আমার কাছে ভীষণ পছন্দের। বিশেষ করে ‘ভেতর বলে’, ‘মনের ভেতর’, ‘দুই দিকে বসবাস’ গানগুলো আমার অনেক প্রিয়। জানতে চাচ্ছি সামনে নতুন গান কী পাব? (মুনির, কুমিল্লা)

উত্তর : এই তো অনেক ভালো আছি। আপনি যে গানগুলোর কথা বলেছেন আমার অনেক ভালোলাগার গান সেগুলো। আপনারা আমার গান পছন্দ করেন বলে এতটা পথ এসছি। নতুন বছরে ‘বোবা হৃদয়’ শিরোনামে তিনটি গানের একটা অ্যালবাম করছি, সেটা আসবে। এছাড়া ‘তুমি যে আমার’ সিনেমায় ইমরানের সঙ্গে ‘মায়া’ নামে একটি গান করলাম। এসএমএস দেয়ার জন্য ধন্যবাদ।

Comments

The Daily Star  | English
Bangladeshi-Americans eager to help build new Bangladesh

July uprising and some thoughts of Bangladeshi-Americans

NRBs gathered in New Jersey showed eagerness to assist in the journey of the new Bangladesh forward.

6h ago