কুষ্টিয়ায় গাড়িচাপায় ৪ শিশু নিহত

দুর্ঘটনার পর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন এলাকাবাসী।
দুর্ঘটনায় তিন শিশু নিহত হওয়ার ঘটনায় সড়ক অবরোধ করেন এলাকাবাসী। ছবি: সংগৃহীত

কুষ্টিয়ার খোকসায় মসজিদে কোরআন পড়ে বাড়িতে ফিরে আসার সময় গাড়িচাপায় চার শিশু নিহত হয়েছে। আজ রোববার সকাল ৭টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের শিমুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন এলাকাবাসী।

নিহতরা হলো মিম (১২), তানজিলা (১১), মারিয়া (১২) ও বিথি (১২)। এ ছাড়া গুরুতর আহত হয়েছে ফাতেমা। নিহত মিম শিমুলিয়ার কুঠিপাড়া গ্রামের হানিফের মেয়ে, তানজিলা ও মারিয়ার বাবা পলান শেখ ও বিথি হেলাল উদ্দিনের মেয়ে।

এ খবর নিশ্চিত করেছেন কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস। তিনি সকাল ১০টার দিকে দ্য ডেইলি স্টারকে বলেন, এলাকাবাসীর অবরোধে মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। আশা করছি দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পারব।

ঘটনার পর মাইক্রোবাসের চালক পালিয়ে যান।

কুষ্টিয়া হাইওয়ে থানার এস আই হারুনর রশীদ জানান, সকালে শিমুলিয়া কুঠিপাড়া জামে মসজিদে কোরআন পড়া শেষে ওই শিক্ষার্থীরা বাড়ি ফিরছিল। সড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে কুষ্টিয়াগামী একটি মাইক্রোবাস তাদের চাপা দেয়। মাইক্রোবাসটিও পাশের একটি পুকুরে গিয়ে উল্টে পড়ে। এ সময় ঘটনাস্থলেই মিমের মৃত্যু হয়। গুরুতর আহতদের উদ্ধার করে খোকসা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তানজিলা, বিথি ও মারিয়ার মৃত্যুর কথা জানান চিকিৎসক। আহত ফাতেমা ওই হাসপাতালে চিকিৎসাধীন।

Comments

The Daily Star  | English

World Bank to provide $300m for clean air project: Rizwana

This initiative aims to strengthen air quality management and reduce emissions from key sectors

51m ago