৭ অতিরিক্ত আইজিপি-ডিআইজিসহ ৫৫ কর্মকর্তার বদলি-পদায়ন

এছাড়া পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ৪৮ কর্মকর্তাকেও বদলি-পদায়ন করেছে।
পুলিশ

পুলিশের দুই অতিরিক্ত মহাপরিদর্শক (অতিরিক্ত আইজিপি) ও পাঁচ অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) এবং পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ৪৮ কর্মকর্তাকে বদলি ও পদায়ন করেছে।

আজ রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পৃথক চারটি বিজ্ঞপ্তির মাধ্যমে এসব বদলি ও পদায়ন ঘোষণা করা হয়।

এই কর্মকর্তারা গত বছর সুপারনিউমারারি পদোন্নতি পান। পদোন্নতি পেয়েও একই দায়িত্ব পালনের এক বছর পর তারা অবশেষে নিয়মিত পোস্টিং পেলেন বলে পুলিশ সদর দপ্তরের কর্মকর্তারা জানান।

অতিরিক্ত দুই আইজিপির মধ্যে পুলিশ টেলিকমের অতিরিক্ত আইজিপি (সুপারনিউমারারি) একেএম শহীদুর রহমান ও অতিরিক্ত আইজিপি (সুপারনিউমারারি) কৃষ্ণ পদ রায়কে সদরদপ্তরের অতিরিক্ত আইজিপি করা হয়েছে।

অতিরিক্ত পাঁচ ডিআইজির মধ্যে সদরদপ্তরে সংযুক্ত সাখাওয়াত হোসেনকে ট্যুরিস্ট পুলিশে, সারদা পুলিশ একাডেমির আক্কাস উদ্দিন ভূঁইয়াকে ঢাকার সন্ত্রাসবিরোধী ইউনিটে (এটিইউ), এটিইউর মো. আসাদ উল্লাহ চৌধুরীকে নৌ-পুলিশে, সিলেট রেঞ্জ অফিসের এনামুল কবিরকে খাগড়াছড়ি আর্মড পুলিশ ব্যাটালিয়ন ট্রেনিং সেন্টারে এবং মীর মোদাচ্ছের হোসেনকে হাইওয়ে পুলিশে পদায়ন করা হয়েছে।

এছাড়া, অপর দুটি পৃথক সার্কুলারে দেশের বিভিন্ন জেলার বিভিন্ন ইউনিটে কর্মরত এসপি পদমর্যাদার ৪৮ কর্মকর্তাকে পদায়ন ও বদলি করা হয়েছে, যাদের বেশিরভাগেরই আগে এই পদে পদোন্নতি হয়েছিল।

Comments

The Daily Star  | English

Former planning minister MA Mannan arrested in Sunamganj

Police arrested former Planning Minister MA Mannan from his home in Sunamganj's Shatiganj upazila yesterday evening

3h ago