ধামরাইয়ে গ্যাস লিকেজ থেকে আগুন, এক পরিবারের ৪ জন দগ্ধ

দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।
নারায়ণগঞ্জে ‘গ্যাস লিকেজ থেকে’ আগুন, দগ্ধ ৫
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

ঢাকার ধামরাইয়ে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে ফ্ল্যাটে অগ্নিকাণ্ডে এক পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। তাদের ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার ভোরে ধামরাই পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মোকামটোলা এলাকায় চার তলা ভবনের নিচ তলার একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

ধামরাই থানার উপপরিদর্শক হুমায়ুন কবীর দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

দগ্ধরা হলেন-ওই ফ্ল্যাটের ভাড়াটিয়া নুরুল ইসলাম (৫৫), তার স্ত্রী সুফিয়া বেগম (৫০), তাদের মেয়ে নিশরাত জাহান সাথী (২১) ও ছেলে আল হাদী সোহাগ (১৮)।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম ডেইলি স্টারকে জানান, দগ্ধদের মধ্যে নুরুল ইসলামের ৪৮ শতাংশ, সুফিয়া বেগম ৮০ শতাংশ, সোহাগের ৩৮ শতাংশ ও নিশরাত জাহান সাথীর শরীরের ১৬ শতাংশ পুড়ে গেছে।

ধামরাই ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ সোহেল রানা ডেইলি স্টারকে বলেন, 'খবর পেয়ে ঘটনাস্থলে যাই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, লিকেজ থেকে জমা হওয়া গ্যাসেই এ দুর্ঘটনা ঘটে। তবে সিলিন্ডারে বিস্ফোরণ হয়নি।'

এসআই হুমায়ুন কবীর বলেন, 'গতকাল দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে সেহেরি রান্নার জন্য সিলিন্ডারের চুলায় আগুন জ্বালাতেই পুরো ফ্ল্যাটে আগুন ছড়িয়ে পরে বলে প্রতিবেশীরা জানিয়েছেন। ঘরের ভেতরের আসবাবপত্রসহ প্রায় সবকিছু পুড়ে গেছে। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।' 

Comments

The Daily Star  | English
Bay Terminal works

World Bank approves $650 million to help Bangladesh develop Bay Terminal

The World Bank approved $650 million on Friday to help Bangladesh construct the breakwater of Bay Terminal, a mega expansion project of Chattogram port.

29m ago