অবরোধ শুরুর আগের ১০ ঘণ্টায় ৯ গাড়িতে আগুন: ফায়ার সার্ভিস

শনিবার রাত ৮টা থেকে রোববার সকাল ৬টা পর্যন্ত ঢাকায় ৭টি, গাজীপুরে ১টি ও বরিশাল সদরে ১টি গাড়িতে আগুনের খবর পেয়েছে ফায়ার সার্ভিস।
ছবি: সংগৃহীত

অবরোধের আগে শনিবার রাত ৮টা থেকে রোববার সকাল ৬টা পর্যন্ত ১০ ঘণ্টায় ৯টি গাড়িতে আগুনের খবর পেয়েছে ফায়ার সার্ভিস।

আজ রোববার সকালে ফায়ার সার্ভিস থেকে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, শনিবার রাত ৮টা থেকে রোববার সকাল ৬টা পর্যন্ত ঢাকায় ৭টি, গাজীপুরে ১টি ও বরিশাল সদরে ১টি গাড়িতে আগুনের খবর পেয়েছে ফায়ার সার্ভিস।

আগুনে ৮টি বাস ও ১টি পিকআপ পুড়ে যায়। আগুন নির্বাপণে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ১৯টি ইউনিট ও ১৯৩ জন কর্মী কাজ করেন।

দেশের কোন কোন জায়গায় গাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে, এ বিষয়ে ফায়ার সার্ভিসের মিডিয়া সেল জানায়, শনিবার রাত ৮টা ২০ মিনিটে রাজধানীর নটরডেম কলেজের সামনে লাল সবুজ পরিবহনের বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

রাত সাড়ে ৮টার দিকে গাবতলী বাসস্ট্যান্ডের সামনে ১টি বাসে আগুন, রাত ৯টার দিকে গুলিস্তান স্কয়ার মার্কেটের সামনে 'নিয়ন্ত্রণ' নামের বাসে আগুন, রাত ৯টা ২৭ মিনিটে যাত্রাবাড়ী চৌরাস্তায় 'অনাবিল' পরিবহনের বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

এছাড়া রাত ৯টা ৩৩ মিনিটে গাজীপুরের জুগিতলায় পিকআপ ভ্যানে, রাত ১১টা ৩৮ মিনিটে রাজধানীর কাফরুল থানার সামনে প্রজাপতি পরিবহনের বাসে, রাত ১২টার দিকে রাজধানীর রূপনগর থানার সামনে একটি বাসে আগুন দেয়া হয়।

এ ছাড়া শনিবার দিবারাত ৩টা ৩৫ মিনিটে বরিশাল বিভাগীয় পুলিশ কার্যালয়ের সামনে মা এন্টারপ্রাইজের বাসে আগুন দেওয়া হয়। রোববার ভোর ৬ টা ৯ মিনিটে ঢাকার সূত্রাপুরে মালঞ্চ পরিবহনের বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

Comments

The Daily Star  | English

Wage growth still below inflation

Unskilled workers wage grew 8.01% in September this year when inflation was 9.92%

1h ago