সিলেটে শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলছে, ৪ শিক্ষার্থী আহত

বর্তমানে শাবিপ্রবির গেটের সামনে পুলিশ অবস্থান নিয়েছে। শিক্ষার্থীরা মদীনা মার্কেটসহ সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের বিভিন্ন স্থানে অবস্থান নিয়েছে
অন্তত চার শিক্ষার্থী আহত হয়েছেন। ছবি: দ্বোহা চৌধুরী/স্টার

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) প্রধান ফটক ও আশপাশে অবস্থানে নেওয়া বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলছে। এ ঘটনায় চার শিক্ষার্থী আহত হয়েছেন।

বর্তমানে শাবিপ্রবির গেটের সামনে পুলিশ অবস্থান নিয়েছে। শিক্ষার্থীরা মদীনা মার্কেটসহ সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের বিভিন্ন স্থানে অবস্থান নিয়েছে। মাঝে মাঝে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষ হচ্ছে। 

দ্য ডেইলি স্টারের সিলেট সংবাদদাতা জানিয়েছেন, দুপুর ১টা ১৫ দিকে শাবিপ্রবির প্রধান ফটকে অবস্থানরত শিক্ষার্থীদের সঙ্গে পুলিশ সংঘর্ষে জড়ায়। 

পুলিশ টিয়ারশেল, শর্টগান ও রাবার বুলেট নিক্ষেপ করছে। শিক্ষার্থীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়ে। এসময় অন্তত চার শিক্ষার্থী আহত হয়েছেন।

সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ দ্য ডেইলি স্টারকে বলেন, 'শাবিপ্রবির গেটের সামনে প্রচুর বহিরাগতরা অবস্থান নিয়েছিল। তারা বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করে। তারা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়তে শুরু করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ রাবার বুলেট, শটগান ও টিয়ারশেল নিক্ষেপ করে।

আজবাহার আলী শেখ জানান, দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। একজন বহিরাগত ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

Comments