পল্টনে বন্দুকের দোকানে কর্মচারী গুলিবিদ্ধ

গুলিবিদ্ধ শাহীন পুরানা পল্টন এলাকায় একটি বন্দুকের দোকানের কর্মচারী। বিস্তারিত জানার জন্য হাসপাতালে পল্টন থানা পুলিশ ও শাহবাগ থানা পুলিশ কাজ করছে।
Dhaka Medical College Hospital (DMCH)
ফাইল ছবি

রাজধানীর পুরানা পল্টনে বন্দুকের দোকানের এক কর্মচারী গুলিতে আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আজ সোমবার বিকেলে পুরানা পল্টনের তোপখানা রোডে একটি বন্দুকের দোকানে এই ঘটনাটি ঘটে।

গুলিবিদ্ধ মো. শাহীনকে (৩৮) হাসপাতালে নিয়ে আসেন মুজাহিদ বাশার নামের একজন। তিনি জানান, এফ আহমেদ বন্দুকের দোকানের কর্মচারী শাহীন। তার দাবি, বিকেলে একটি পিস্তল পরিষ্কার করার সময় অসাবধানতাবসত একটি গুলি বের হয়ে মেঝেতে আঘাত করে। ছিটকে এসে গুলিটি শাহীনের পিঠে লাগে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, গুলিবিদ্ধ অবস্থায় যুবকটিকে তার পরিচিত লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। প্রাথমিকভাবে জানা গেছে, গুলিবিদ্ধ শাহীন পুরানা পল্টন এলাকায় একটি বন্দুকের দোকানের কর্মচারী। বিস্তারিত জানার জন্য হাসপাতালে পল্টন থানা পুলিশ ও শাহবাগ থানা পুলিশ কাজ করছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মোল্লা জানান, পুরানা পল্টনে একটি বন্দুকের দোকানে গুলির ঘটনাটি ঘটেছে বলে জানতে পেরেছি। বিস্তারিত জানতে ঘটনাস্থলে যাওয়া হচ্ছে।

Comments