আটঘরিয়ায় দুই উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

এ ঘটনায় দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী একে অপরের বিরুদ্ধে হামলার অভিযোগ এনেছেন
আওয়ামী লীগের মনোনয়ন
স্টার ডিজিটাল গ্রাফিক্স

পাবনার আটঘরিয়া উপজেলার মতিগাছা গ্রামে দুই উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে।

এ ঘটনায় দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী একে অপরের বিরুদ্ধে হামলার অভিযোগ এনেছেন।

গতকাল রোববার রাতে আসন্ন উপজেলা পরিষদে আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী তানভীর ইসলাম ও সাইফুল ইসলাম কামালের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে দুই ভাই আফাই মোল্লা ও সইমুদ্দিন মোল্লা, আবুল কাসেম এবং মাহাতাব প্রামাণিক হাসপাতালে ভর্তি আছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাত ১০টার দিকে তানভীর ইসলামের নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে ফেরার পথে তানভীর ইসলামের সমর্থকদের মারধর করে কামালের সমর্থকরা। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হন।

আটঘরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান তানভীর ইসলাম বলেন, নির্বাচনী অফিস উদ্বোধন করে ফেরার পথে তার সমর্থকদের ওপর হামলা করেন অপর প্রার্থী কামালের সমর্থকরা।

অভিযোগ অস্বীকার করে চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম কামাল বলেন, তার লোকজন কোনো হামলা করেনি বরং তার কর্মী-সমর্থকদের ওপরই হামলা করা হয়েছে। এতে এক বৃদ্ধ ও নারী সমর্থক আহত হয়েছেন বলে দাবি করেন তিনি।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাদিউল ইসলাম বলেন, দুই পক্ষ একে অপরের বিরুদ্ধে অভিযোগ করলেও কেউ মামলা করেনি। পুলিশ ঘটনার তদন্ত করছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments