‘ছিনতাইকারী সন্দেহে’ গণপিটুনি দিয়ে অটোরিকশা চালককে হত্যা, আটক ৫

তারা অটোরিকশার চালক সাব্বির ও এক যাত্রী মেজবাহকে বেধে বেধড়ক পিটুনি দেয়।
স্টার ডিজিটাল গ্রাফিক্স

গাজীপুরের টঙ্গীতে 'ছিনতাইকারী সন্দেহে' গণপিটুনি দিয়ে এক অটোরিকশা চালককে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অপর একজন আহত হয়েছে।

গতকাল বুধবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সাব্বির হোসেন (১৮) ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার আলিয়াবাদ গ্রামের জাকির হোসেনের ছেলে। তিনি পরিবারের সঙ্গে দত্তপাড়া লেদুমোল্লাহ রোডে ভাড়া বাসায় থেকে ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

আহত মেজবাহ উদ্দিন (৩৫) টঙ্গীর এরশাদনগর এলাকার মিজান শেখের ছেলে।

আজ সকালে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কায়সার আহমদ দ্য ডেইলি স্টারকে জানান, এ ঘটনায় পাঁচজন আটক করা হয়েছে।

নিহতের স্বজনরা জানায়, সাব্বির প্রতিদিন বিকেলে অটোরিকশা নিয়ে বের হয়ে রাত ১১টার মধ্যে ঘরে ফিরতেন। প্রতিদিনের মতো বুধবার বিকেল ৪টার দিকে বের হয়ে যান। রাত সাড়ে ১০টার দিকে দত্তপাড়া দিঘীরপাড় থেকে তিনজন যাত্রী নিয়ে তিন টঙ্গী পূর্ব থানার দিকে যান। পথে হকের মোড় কোকলা গেইটের সামনে পৌঁছা মাত্র অজ্ঞাত ১০-১২ জন তার অটোরিকশার পথরোধ করে এবং ছিনতাইকারী সন্দেহে যাত্রীসহ তাকে মারধর করতে শুরু করে।

তারা সাব্বির ও অটোরিকশার এক যাত্রী মেজবাহকে বেধে বেধড়ক পিটুনি দেয়।

পুলিশ জানায়, টঙ্গী পূর্ব থানার এসআই সফিউল ইসলাম আহত দুজনকে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। থানায় নেওয়ার সময় তাদের শারীরিক অবস্থা খারাপ হতে থাকলে পুনরায় একই হাসপাতালে নেওয়া হয়। সেখানে রাত ১টার দিকে সাব্বির মারা যান।

Comments