হাতি দিয়ে চাঁদাবাজি: টাকা না দেওয়ায় ফার্মেসি মালিককে হত্যা

সোমবার সন্ধ্যায় শহরের নগুয়া বাসস্ট্যান্ড এলাকায় হাতি দিয়ে চাঁদাবাজি করছিলেন রিয়াজুল মোল্লা। মাসুদুর রহমানের ফার্মেসিতে চাঁদা চায় হাতি।
হত্যাকণ্ডে জড়িত হাতি ও এর মাহুতকে আটক করেছে পুলিশ। ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জে চাঁদা না দেওয়ায় হাতি শুঁড় দিয়ে পেঁচিয়ে এক ফার্মেসি মালিককে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। আজ মঙ্গলবার বিকেল ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় হাতিসহ মাহুতকে আটক করা হয়।

নিহত মো. মাসুদুর রহমান মিস্টন ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরইল এলাকার বাসিন্দা। তিনি কিশোরগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় আর ফার্মা নামে একটি ফার্মেসি চালাতেন।

আটক মাহুত রিয়াজুল মোল্লা (২৫) গোপালগঞ্জ সদর উপজেলার মৃত আসমত মোল্লার ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, সোমবার সন্ধ্যায় শহরের নগুয়া বাসস্ট্যান্ড এলাকায় হাতি দিয়ে চাঁদাবাজি করছিলেন রিয়াজুল মোল্লা। মাসুদুর রহমানের ফার্মেসিতে চাঁদা চায় হাতি। ফার্মেসি মালিক মাসুদুর রহমান হাতিকে চাঁদ দিতে রাজি না হয়ে আঘাত করলে হাতি শুঁড় দিয়ে পেঁচিয়ে আছাড় মারে। এতে মাসুদুর রহমান গুরুতর আহত হন।

তাকে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আজ মঙ্গলবার বিকেল ৩টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তবে এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি বলে জানান ওসি।

Comments