কুরিয়ারে ঢাকায় এলো ৭২৫০ পিস ইয়াবা

এই ইয়াবাগুলো প্রথমে টেকনাফ থেকে চট্টগ্রামের আগ্রাবাদে আনা হয়।
ছবি: সংগৃহীত

রাজধানীর কাকরাইলের একটি কুরিয়ার সার্ভিস থেকে ৭ হাজার ২৫০ পিস ইয়াবা জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

ইয়াবাগুলো কক্সবাজারের টেকনাফ থেকে এনার্জি বুস্টারের কৌটায় এসেছে।

ডিএনসির (ঢাকা মেট্রো-উত্তর) সহকারী পরিচালক রাহুল সেন দ্য ডেইলি স্টারকে জানান, আজ শনিবার দুপুর সোয়া ২টায় কাকরাইলে একটি কুরিয়ার সার্ভিসে আসা একটি পার্সেল থেকে ইয়াবাগুলো জব্দ করা হয়।

তিনি বলেন, 'গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, কক্সবাজারের টেকনাফ থেকে কুরিয়ার সার্ভিসে ৪টি কৌটায় ইয়াবার একটি চালান কাকরাইলে এসেছে। পরে অভিযান চালিয়ে এনার্জি বুস্টারের চারটি কৌটা থেকে ৭ হাজার ২৫০ পিস ইয়াবা জব্দ করি।'

এনার্জি বুস্টারের কৌটায় আটা, ময়দা ও চালের গুড়ার বিভিন্ন স্তরে ইয়াবাগুলো লুকানো ছিল বলে জানান তিনি।

তিনি আরও জানান, এই ইয়াবাগুলো প্রথমে টেকনাফ থেকে চট্টগ্রামের আগ্রাবাদে আনা হয়। পরে সেখান থেকে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ঢাকা থেকে পঞ্চগড় যাওয়ার কথা ছিল। পঞ্চগড় থেকে পার্সেলটি রিসিভ করে ঠাকুরগাঁও নিয়ে যাওয়ার কথা ছিল।

রাহুল সেন বলেন, এই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। ইয়াবাগুলো কক্সবাজার থেকে কারা পাঠিয়েছে এবং এর পেছনে কারা জড়িত সে বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করা হয়েছে।

Comments

The Daily Star  | English

4 death row convicts break out of Bogura jail, arrested hours later

Four death row convicts were arrested this morning after they escaped from Bogura District Jail late last night, police said

33m ago