কুষ্টিয়ায় ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মিজানুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি মেয়েটি ধর্ষণের শিকার।
কুষ্টিয়া
স্টার অনলাইন গ্রাফিক্স

কুষ্টিয়ার ভেড়ামারায় চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শিশুটির বাবা ভেড়ামারা থানায় অভিযোগ করছেন।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) লুৎফর রহমান ডেইলি স্টারকে বলেন, এ ঘটনায় প্রধান অভিযুক্ত রেজাউলকে (৪২) গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে শিশুটি ধর্ষণের শিকার। আরেক অভিযুক্তকে ধরতে পারলে বিস্তারিত জানা যাবে।

অভিযোগে বলা হয়, গত মঙ্গলবার (২৮ মে) ভেড়ামারা থানার মোকাররমপুর ইউনিয়নের খেমিরদিয়ার ভাটাপাড়া গ্রামে শিশুটিকে ধর্ষণ করা হয়। ওই রাতেই থানায় লিখিত অভিযোগ দেন ভুক্তভোগীর বাবা। তিনি বলেন, ঘটনার দিন রাতে বাসায় ফিরলে মেয়ে আমাকে ধরে কান্না করতে থাকে। পরে তার সঙ্গে কথা বলে জানতে পারি প্রতিবেশী রেজাউল ও খোকন তাদের বাড়িতে আটকে রেখে আমার মেয়েকে ধর্ষণ করেছে।

ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মিজানুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি মেয়েটি ধর্ষণের শিকার। উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) তাপস কুমার সরকার বলেন, আপাতত এটুকু বলতে পারি ভুক্তভোগী শিশুটি আশঙ্কামুক্ত। পরীক্ষা-নিরীক্ষা শেষে অভিযোগ সম্পর্কে বিস্তারিত জানানো যাবে।

ভেড়ামারা থানা পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত রেজাউলের রুম থেকে কালো টেপ ও শিশুটির হাত বাধার ওড়না উদ্ধার করা হয়েছে।

Comments