প্রাইভেটকারের নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, ২ বন্ধু নিহত

মিরপুর এলাকার বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি শেষে বিআইসিসি ক্রসিং দিয়ে যাওয়ার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা দেয়। এতে গাড়িটি উল্টে রাস্তায় পড়ে।
প্রতীকী ছবি: স্টার ডিজিটাল গ্রাফিক্স

রাজধানীর কাফরুলে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত ও তিন জন আহত হয়েছেন। নিয়ন্ত্রণ হারানো প্রাইভেটকারটি গাছের সঙ্গে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, পবিত্র ঈদুল আজহার দিন রাত সাড়ে ১২টার দিকে কাফরুল বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের (বিআইসিসি) সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

কাফরুল থানার উপপরিদর্শক (এসআই) মো. জহিরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, 'রাতে একটি প্রাইভেটকারে পাঁচ বন্ধু ঘুরতে বের হয়েছিলেন। মিরপুর এলাকার বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি শেষে বিআইসিসি ক্রসিং দিয়ে যাওয়ার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা দেয়। এতে গাড়িটি উল্টে রাস্তায় পড়ে।

তিনি আরও বলেন, গুরুতর আহত অবস্থায় পাঁচ জনকে উদ্ধার করে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন- সায়েম রেজা রাব্বি (২৮) ও রাসেল গাজী (৩০)।

'প্রাথমিকভাবে জানা গেছে, প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। মরদেহ দুটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। আর আহত দুজন ঢাকা মেডিকেল ও অন্যজন বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন।'

নিহত রাব্বির বাবার নাম সেলিম রেজা। থাকেন মিরপুর মাজার রোড এলাকায়। পেশায় ব্যবসায়ী তিনি। নিহত রাসেলের বাবার নাম জাকির হোসেন। তিনি থাকেন মিরপুর এক নম্বর কলোনিতে। মিরপুরে মোটরসাইকেল গ্যারেজ আছে তার।

Comments