যাত্রাবাড়ীতে পুলিশের গাড়ির ধাক্কায় যুবক নিহত

এতে আরও একজন আহত হয়েছেন।
dead body
স্টার অনলাইন গ্রাফিক্স

রাজধানীর যাত্রাবাড়ীর ভাঙাপ্রেস এলাকায় পুলিশের গাড়ির ধাক্কায় এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে যাত্রাবাড়ী থানাধীন ডেমরা রোডের ভাঙাপ্রেস ছাগলের আড়ত সংলগ্ন এক্সপ্রেসওয়েতে এই দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম রোমান (৩০)। তার বাড়ি ভোলার সদর উপজেলায়। বর্তমানে যাত্রাবাড়ীর মাতুয়াইল নিমতলী এলাকায় একটি কার্টুনের কারখানায় কাজ করতেন এবং সেখানেই থাকতেন। আর আহত হয়েছেন মরিয়ম (২৫) নামে এক তরুণী।

নিহত রোমানের বাবা মো. সেলিম জানান, গতরাতে তিনি মোবাইলের মাধ্যমে খবর পান, তার ছেলে সড়ক দুর্ঘটনা আহত হয়েছেন। পরবর্তীতে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে গিয়ে ছেলেকে মুমূর্ষু অবস্থায় দেখতে পান। রাত ২টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রোমান।

তিনি আরও জানান, তারা শুনেছেন ভাঙাপ্রেস এলাকায় রাস্তা পার হওয়ার সময় পুলিশের একটি গাড়ি রোমানকে ও মরিয়মকে ধাক্কা দিয়েছে।

আহত মরিয়মের মামা মো. রাব্বি হোসেন জানান, মরিয়মের পায়ে আঘাত লেগেছে। ঢামেকে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, গতকাল রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে ডেমরা রোডের ভাঙাপ্রেস ছাগলের আড়ত সংলগ্ন এক্সপ্রেসওয়েতে রোড ডিভাইডারের মাঝখানের ফাঁকা জায়গা দিয়ে ঢুকে তারা দুইজন রাস্তা পার হচ্ছিলেন। তখন একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে। এতে একজন মারা যান এবং একজন আহত হন। মরদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে।

তাদেরকে ধাক্কা দেওয়া গাড়িটি পুলিশের ছিল কি না, জানতে চাইলে এসআই বলেন, গাড়িটি পুলিশ লাইনের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) বিভাগের।

Comments