ঝিনাইদহে ট্রাকচাপায় প্রাণ গেল স্কুলশিক্ষার্থীর

এ সময় তারিকের চাচা স্কুল শিক্ষক মাহবুবুর রহমান আহত হয়েছেন।
স্কুলশিক্ষার্থী তারিকুজ্জামান তারিক। ছবি: সংগৃহীত

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সুবর্ণসারা এলাকায় ইটভাটার মাটি ভর্তি ট্রাকচাপায় স্কুলশিক্ষার্থী তারিকুজ্জামান তারিক (১৫) নিহত হয়েছে। এ সময় তারিকের চাচা স্কুল শিক্ষক মাহবুবুর রহমান আহত হয়েছেন।

আজ শনিবার সকাল ১০টার দিকে বারোবাজার-খাজুরা সড়কের সুবর্ণসারা শ্মশানঘাট এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। তারিক কালীগঞ্জ উপজেলার বারোবাজার ইউনিয়নের সুবর্ণাসরা গ্রামের মৃত মিন্টু বিশ্বাসের ছেলে ও সুবর্ণসারা এম এ জে এল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, সকাল ১০টার দিকে বাড়ি থেকে স্কুল শিক্ষক মাহবুবুর রহমান ও তার ভাইপো তারিকুজ্জামান তারিক মোটরসাইকেল যোগে বারোবাজারের দিকে যাচ্ছিলেন। সুবর্ণসারা শশ্মানঘাট এলাকায় পৌঁছালে ভাই ভাই ব্রিকসের মাটি বোঝাই ট্রাকটি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তারিকের। মাহবুবুর রহমানও গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে যায়।

আহত স্কুল শিক্ষক মাহবুবুর রহমান জানান, সকালে ভাইপোকে নিয়ে মোটরসাইকেল যোগে বারোবাজার যাচ্ছিলেন। সুবর্ণসারা শশ্মানঘাট এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এ সময় তার ভাইপো তারিকের মাথার উপর দিয়ে চলে যায় ট্রাকের চাকা। এতে ঘটনাস্থলেই সে নিহত হয় এবং তার পা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়।

সুবর্ণসারা পুলিশ ফাঁড়ির এসআই মহিদুল ইসলাম জানান, ইটভাটার মাটি বোঝাই ট্রাকচাপায় স্কুলছাত্র তারিকের মৃত্যু হয়েছে। এ সময় তার চাচা স্কুল শিক্ষক আহত হয়েছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Comments