ভারত থেকে ঢাকার দর্শকদের সুখবর দিলেন জয়া আহসান

২ বাংলার দর্শকপ্রিয় অভিনেত্রী জয়া আহসান বর্তমানে ভারতে আছেন। শুটিং ব্যস্ততায় তার সময় কাটছে সেখানে। এদিকে তার অভিনীত কলকাতার সিনেমা ‘ঝরা পালক’ আজ দেখা যাবে ঢাকায়। ভারত থেকে ঢাকার দর্শকদের জন্য সুখবর দিলেন সাড়া জাগানো এই অভিনেত্রী।
জয়া আহসান। ছবি: স্টার

২ বাংলার দর্শকপ্রিয় অভিনেত্রী জয়া আহসান বর্তমানে ভারতে আছেন। শুটিং ব্যস্ততায় তার সময় কাটছে সেখানে। এদিকে তার অভিনীত কলকাতার সিনেমা 'ঝরা পালক' আজ দেখা যাবে ঢাকায়। ভারত থেকে ঢাকার দর্শকদের জন্য সুখবর দিলেন সাড়া জাগানো এই অভিনেত্রী।

২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বাংলাদেশ শিল্পকলা একাডেমির আর্ট গ্যালারিতে 'ঝরা পালক' প্রদর্শিত হচ্ছে আজ রোববার বিকেল ৩টা থেকে। এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত জয়া আহসান।

তিনি ভারত থেকে আজ দুপুরে দ্য ডেইলি স্টারকে তার অনুভূতি জানাতে গিয়ে বলেন, 'ভীষণ ভালো লাগছে। দারুণ খুশি আমি। অবশেষে আমার অভিনীত কলকাতার সিনেমা "ঝরা পালক" ঢাকায় দেখানো হচ্ছে। এটি দারুণ একটি খবর আমার জন্য।'

জয়া আহসান বলেন, 'কবি জীবনানন্দ দাশ আমাদের সবার কবি। তিনি বাংলার কবি। তার জন্ম বাংলাদেশের বরিশালে। তার জীবনের গল্প জানা যাবে "ঝরা পালক" সিনেমায়।'

তিনি আরও বলেন, 'এই সিনেমায় লাবণ্য দাশের চরিত্রে অভিনয় করেছি আমি। আমার অসম্ভব পছন্দের একটি চরিত্র লাবণ্য দাশ।'

সিনেমাটি পরিচালনা করেছেন সায়ন্তন মুখোপাধ্যায়। গত বছর কলকাতায় মুক্তি পেয়েছে এটি। মুক্তির পর সিনেমাটি ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

জয়া আহসান বলেন, 'ঢাকায় থাকলে অবশ্যই সবার সঙ্গে সিনেমাটি দেখতাম। ভালো একটা সুযোগ ছিল, কিন্তু সেটা হলো না।'

জয়া আহসান ভারতে নতুন একটি হিন্দি সিনেমায় শুটিং করছেন। এটি তার অভিনীত প্রথম হিন্দি সিনেমা।

এ ছাড়া, কলকাতায় তার অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। বাংলাদেশেও তার সিনেমা মুক্তির প্রহর গুনছে।

Comments