ভালোবাসা দিবসে ‘দুর্ধর্ষ’ লুকে শাকিব খান

‘দুই ঈদ ছাড়া যেকোনো সময় সিনেমাটি বিশ্বব্যাপী মুক্তি পাবে।’
‘দরদ’ সিনেমার ফার্স্ট লুক। ছবি: সংগৃহীত

ভালোবাসা দিবস ও ফাল্গুনের প্রথম দিনে দুর্ধর্ষ লুকে হাজির হলেন শাকিব খান। অনন্য মামুন পরিচালিত 'দরদ' সিনেমার ফার্স্ট লুক প্রকাশ হয়েছে আজ বুধবার।

পূর্ব ঘোষণা অনুযায়ী সাইকো থ্রিলার ও রোমান্টিক অ্যাকশন ধাঁচের এ সিনেমার লুক সংশ্লিষ্টরা নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করেন আজ ১৪ ফেব্রুয়ারি সকালে।

শাকিব খান নিজেও তার ইনস্টাগ্রাম ও ফ্যান পেজে লুকটি পোস্ট করে লিখেছেন, প্রেজেন্টিং দ্য ফার্স্ট লুক অব দরদ।

প্রকাশের সঙ্গে সঙ্গে শাকিব খানের 'দরদ' লুকটি দুই বাংলার সিনেমাপ্রেমীদের নজর কাড়ে। বিশেষ করে এই নায়কের ভক্তরা সামাজিক যোগাযোগমাধ্যমে লুকটি নিয়ে আলোচনা করছেন।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় 'দরদ' হতে যাচ্ছে প্যান ইন্ডিয়ান সিনেমা। এতে শাকিবের নায়িকা বলিউডের সোনাল চৌহান। আরও আছেন পায়েল সরকার, রাজেশ শর্মা, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারুয়া, এলিনা শাম্মী। বাংলার পাশাপাশি সিনেমাটি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড় ভাষায়।

ফেব্রুয়ারিতে 'দরদ' মুক্তির কথা থাকলেও সেটি হচ্ছে না। তবে পরিচালক অনন্য মামুন দ্য ডেইলি স্টারকে জানান, দুই ঈদ ছাড়া যেকোনো সময় সিনেমাটি বিশ্বব্যাপী মুক্তি পাবে। ভালো সিনেমা বানালে যে ঈদ ছাড়াও সুপারহিট করা যায়, সিনেমা হলে সুনামি বয়ে যাওয়ানো যায়, সেটা প্রমাণ করে দেবে সিনেমাটি।

Comments