আমার সিনেমার গান-সংলাপ আসামের দর্শকদের সব মুখস্থ: শাকিব খান

২৯ ডিসেম্বর রাতে আসামের ওয়েস্ট গোয়ালপাড়া কলেজ প্রাঙ্গণে অন্য একটি অনুষ্ঠানে পারফর্ম করেন শাকিব খান ও ইধিকা পাল। সে আয়োজনটি নিয়ে দর্শকদের মধ্যে ছিল উন্মাদনা। 
শাকিব খান
আসামে ২৯ ডিসেম্বর রাতের অনুষ্ঠানে পারফর্ম করেন শাকিব খান। ছবি: সংগৃহীত

বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খান সম্প্রতি ভারতের আসামে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন। তাকে এক নজর দেখতে অসংখ্য মানুষ টিকেট কেটে এসেছিলেন সে অনুষ্ঠানে।

শাকিবের সঙ্গে অনুষ্ঠানে অংশ নিয়েছেন 'প্রিয়তমা' সিনেমার ভারতীয় নায়িকা ইধিকা পাল। বাংলাদেশের ব্লকবাস্টার এই সিনেমায় অভিনয় করে পরিচিতি পেয়েছেন এই নায়িকা। 

অনুষ্ঠানে শাকিব খান 'ও প্রিয়তমা' গানটি গেয়ে দর্শকদের মাত করেছেন। 

নিজকণ্ঠে গান গাওয়ার পাশাপাশি 'প্রিয়তমা' সিনেমার 'ও প্রিয়তমা', 'গভীরে', 'ঈশ্বর'সহ তার অভিনীত সিনেমার গানের সঙ্গে পারফর্ম করেছেন শাকিব। 

বর্তমানে ভারতে অবস্থান করছেন বাংলাদেশি সিনেমার এই সুপারস্টার। টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি দ্য ডেইলি স্টারকে বলেন, 'আসামের দর্শকরা আমাকে খুব পছন্দ করেন। তাদের ভালোবাসায় মুগ্ধ হয়েছি। সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাকে নিয়ে তাদের উন্মাদনার খবর জেনেছি। অনুষ্ঠানে ভক্তদের পাগলামি দেখেছি আমাকে নিয়ে। বছর শেষে এত ভালোবাসায় মুগ্ধ হয়েছি, এসব বেঁচে থাকার প্রেরণা হয়ে থাকে আমাদের জন্য। আমার অভিনীত সিনেমার গান, সংলাপ তাদের সব মুখস্থ।'

মঞ্চে শাকিব খান ও ইধিকা পাল। ছবি: সংগৃহীত

তিনি আরও বলেন, 'করোনা মহামারির আগে এখানে অনুষ্ঠানে অংশ নিয়েছি দুয়েকবার। তাদের ভালোবাসায় মুগ্ধ হয়েছি। সেই বহিঃপ্রকাশ আবার দেখলাম তারা আমাকে কতটা পছন্দ করেন।'

'একটা দারুণ শো করেছি এটা বলতে পারি,' যোগ করেন শাকিব খান।

আসামে এই অনুষ্ঠানে শাকিব খানের অংশ নেওয়ার কথা ছিল ২৮ ডিসেম্বর। কিন্তু নির্ধারিত সময়ে অনুষ্ঠান শুরু না হওয়ায় স্থানীয়রা ভাঙচুরর চালায়। মঞ্চ ও শতাধিক চেয়ার ভেঙে ফেলা হয়। এ কারণে প্রথম দিনের অনুষ্ঠান বাতিল হয়ে যায়। 

শাকিব খান যদিও সেখানে উপস্থিত ছিলেন না। 

একাধিক সূত্র জানান, আসামের স্থানীয় আয়োজকদের অভ্যন্তরীণ কোন্দলে অনুষ্ঠান হয়নি সেদিন। 

পরদিন ২৯ ডিসেম্বর রাতে আসামের ওয়েস্ট গোয়ালপাড়া কলেজ প্রাঙ্গণে অন্য একটি অনুষ্ঠানে পারফর্ম করেন শাকিব খান ও ইধিকা পাল। সে আয়োজনটি নিয়ে দর্শকদের মধ্যে ছিল উন্মাদনা। 

সেখানে নিরাপত্তার ঘেরাটোপ পেরিয়ে মঞ্চে উঠে শাকিব খানকে ছুঁয়ে দেখার চেষ্টা করেন এক যুবক। প্রিয় নায়ককে চোখের সামনে দেখলে অনেক ভক্ত অনুরাগী আবেগ ধরে রাখতে পারেন না। এমনই ঘটল আসামে। 

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান অবশ্য পরিস্থিতি ভালোভাবে সামলেছেন। সেই যুবককে কিছু করতে নিষেধ করেন তিনি।

উল্লেখ্য, শাকিব খান অভিনীত 'শিকারী', 'নবাব' ও 'ভাইজান এলো রে' সিনেমা তিনটি ভারতের দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা পায়। আসামের দর্শকদের কাছেও ঢাকাই সিনেমার জনপ্রিয় এই সুপারস্টারের সিনেমাগুলো জনপ্রিয়তার শীর্ষে আছে।

সম্প্রতি, শাকিবের সঙ্গে ভারতীয় অভিনেত্রী ইধিকা পাল অভিনীত 'প্রিয়তমা' সিনেমাটি মুক্তি পেলে, এটিও আসামের দর্শকদের কাছে ব্যাপক প্রশংসিত হয়। এ কারণেই এবার শাকিব খানের আসামের অনুষ্ঠানকে ঘিরে এত উন্মাদনা।  

Comments