নওয়াজউদ্দিন সিদ্দিকীর ‘অদ্ভুত’

‘অদ্ভুত’ মূলত একটি রহস্য থ্রিলার
বলিউড, নওয়াজউদ্দিন সিদ্দিকী, অদ্ভুত, রহস্য থ্রিলার,
নওয়াজউদ্দিন সিদ্দিকীর ‘অদ্ভুত’ সিনেমার পোস্টার

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী পরবর্তী সিনেমার জন্য প্রস্তুত। এই সিনেমাটির নাম 'অদ্ভুত'। ইতোমধ্যে নতুন সিনেমার একটি পোস্টার প্রকাশ করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। গতকাল ২৪ আগস্ট সিনেমাটির ট্রেলার প্রকাশ পেয়েছে। 'অদ্ভুত' মূলত একটি রহস্য থ্রিলার।

নওয়াজউদ্দিন সিদ্দিকীকে সর্বশেষ ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া 'রাউতু কা রাজ' সিনেমাতে দেখা গিয়েছিল।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করা পোস্টারে নওয়াজউদ্দিন সিদ্দিকীকে কোট পরা, লম্বা চুল ও হাতে একটি ম্যাগনিফাইং গ্লাস দেখা গেছে। ক্যাপশনে তিনি লিখেছেন, বছরের সবচেয়ে বড় রহস্য উন্মোচন দেখুন! ২৪ আগস্ট মুক্তি পাবে ট্রেলার!

পোস্টারটি শেয়ার করা মাত্রই ভক্তরা নানা প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন ভক্ত লিখেছেন, 'তিনি প্রতিটি সিনেমাতে নিজেকে একধাপ ওপরে নিয়ে যান। তিনি একজন সত্যিকারের তারকা।' আরেকজন লিখেছেন, 'সুপার'।

সম্প্রতি নওয়াজউদ্দিন সিদ্দিকী সমাজের বর্ণবাদ ও অন্যায় আচরণের মুখোমুখি হওয়া নিয়ে মুখ খুলেছেন। নিউজ এইটটিনকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি তার সঙ্গে ঘটে যাওয়া অভিজ্ঞতার কথা বলেন। তিনি বলেছেন, মানুষ তার চেহারা নিয়ে কটু মন্তব্য করত। মানুষের কথা তিনিও ভেঙে পড়েছিলেন।

নওয়াজউদ্দিন সিদ্দিকী বলেন, তিনি চলচ্চিত্র শিল্পের কাছে কৃতজ্ঞ। কারণ তাকে সম্মানজনক ও বৈচিত্র্যময় চরিত্রে অভিনয়ের সুযোগ দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, এটা খুবই দুর্ভাগ্যজনক যে, তার মতো মানুষকে সমাজে প্রতিনিয়ত বৈষম্যের মুখোমুখি হতে হয়। তবে বলিউডে তিনি যে সুযোগ পেয়েছেন তার জন্য তিনি কৃতজ্ঞ।

অন্যায় আচরণ নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, 'আমি জানি না, কেন কিছু লোক আমার চেহারা নিয়ে কটু মন্তব্য করে। এর কারণ হয়তো আমরা এতটাই কুৎসিত যে, তারা হয়তো এটাতেই আনন্দ পান। এমনকি আমি যখন আয়নায় নিজেকে দেখি, তখন বারবার ওই লোকগুলোর কথাই মনে পড়ে। তখন আমি নিজের কাছে প্রশ্ন করি, কেন এমন খারাপ চেহারা নিয়ে চলচ্চিত্র অঙ্গনে এলাম?'

অনুরাগ কাশ্যপের 'গ্যাংস ইন ওয়াসেপুর' এ মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেতা এই সিনেমার জন্য তার ভালোবাসা নিয়ে মুখ খুলেছেন। তিনি বলেন, সিনেমাটি মুক্তির পর পাঁচ মাস আমি যেখানেই গিয়েছি, মানুষ আমাকে বলত, 'স্যার, আমরা সিনেমাটি ২৫-৩০ বার দেখেছি।'

নওয়াজউদ্দিন সিদ্দিকী বলেন, 'আমি ভেবেছিলাম, হয়তো তারা আমাকে নিয়ে বিদ্রুত ও মজা করছে। তিন-চার বছর ধরে আমি মনে করতাম, এগুলো সব মিথ্যা। অবশ্য আরও অনেক পরে আমি বিশ্বাস করতে শুরু করি, এই সিনেমাটি আমার জন্য একটি বড় বিষয় হয়ে উঠেছে এবং সত্যি দর্শকরা অনেকবার দেখেছে!'

Comments