সালমান খানের বাড়িতে গুলি, রাজস্থান থেকে একজন গ্রেপ্তার

এ ঘটনায় মুম্বাইয়ের সাইবার থানাতেও মামলা দায়ের করা হয়েছে।
সালমান খান। ছবি: সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খানের বাড়িতে গুলি চালানোর ঘটনায় ভারতের রাজস্থান থেকে একজনকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। গত ১৪ এপ্রিল ভোরে সালমান খানের বান্দ্রার বাড়ির বাইরে পাঁচটি গুলি চলেছিল। এ ঘটনার পর অভিযুক্তদের গ্রেপ্তার করতে শুরু করে পুলিশ।

তবে এ বিষয়ে একটি নতুন প্রতিবেদন আবার প্রকাশ্যে এসেছে। যেখানে বলা হয়েছে, রাজস্থান থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সূত্রের খবর, সালমান খানের বাড়িতে গুলি করার ঘটনায় গ্রেপ্তার ব্যক্তির নাম বনওয়ারিলাল লতুরলাল গুজর। তিনি রাজস্থানের বুন্দির বাসিন্দা।

মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের এক কর্মকর্তা ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলাকে জানিয়েছেন, গুজর তার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেছিলেন। ওই ভিডিওতে তিনি বলেছিলেন, কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রারসহ গ্যাংয়ের অন্যান্য সদস্যরা তার সঙ্গে আছে।

ভিডিওতে তিনি আরও বলেছিলেন, তারা সালমান খানকে হত্যা করতে চাচ্ছিলেন, কারণ তিনি এখনো ক্ষমা চাননি। ওই ভিডিওটি রাজস্থানের একটি হাইওয়েতে বানানো হয় ও গুজরের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছিল। মামলার গুরুত্ব বিবেচনা করে তদন্তের জন্য রাজস্থানে একটি দল পাঠানো হয় ও অভিযুক্তকে আটক করা হয়।

এ ঘটনায় মুম্বাইয়ের সাইবার থানাতেও মামলা দায়ের করা হয়েছে।

'অভিযুক্ত গুজারের আগে কোনো অপরাধমূলক কর্মকাণ্ড আছে কি না তা আমরা খতিয়ে দেখছি। ভারতীয় দণ্ডবিধির ৫০৬ ধারা ও তথ্যপ্রযুক্তি আইনের বিভিন্ন ধারায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় আরও তদন্ত চলছে,' বলেন ওই কর্মকর্তা।

সেদিন কী ঘটেছিল সালমান খানের বাড়িতে

গত ১৪ এপ্রিল বান্দ্রায় সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে কয়েক রাউন্ড গুলি চালায় দুই মোটরসাইকেল আরোহী। এ ঘটনায় মোট ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে গত ১ মে পুলিশ হেফাজতে আত্মহত্যা করেন অনুজ থাপান।

সালমানের প্রতিক্রিয়া

গত বৃহস্পতিবার (১৩ জুন) সালমান খান মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের কাছে একটি বিবৃতি পাঠিয়েছেন এবং অনুরোধ করেছেন যে, এই হুমকিগুলোকে যেন গুরুত্ব দিয়ে বিবেচনা করা হয়। জবানবন্দি নেওয়ার সময় তার ভাই ও অভিনেতা আরবাজ খানকেও প্রায় তিন ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদের সময় সালমান পুলিশকে বলেছিলেন, গুলির শব্দ শুনে তার ঘুম ভেঙে যায়। কিন্তু কী ঘটেছে তা জানতে তিনি গ্যালারিতে যান। অবশ্য তখন তিনি বাইরে কাউকে দেখতে পাননি। পরে নিরাপত্তারক্ষীরা তাকে সেই ঘটনার কথা জানান। সালমান পুলিশকে তার জবানবন্দি দেওয়ার সময় এ কথা বলেন।

Comments