আমিরকে আইডিয়া শোনালেন জোয়া, কী বললেন মিস্টার পারফেকশনিস্ট

আমির আগে সিতারে জমিন পারের শুটিং শেষ করবেন, তারপর সব চলচ্চিত্রের আপডেট খসড়া শুনবেন
আমির খান, জোয়া আখতার, বলিউড,
আমির খান। ছবি: সংগৃহীত

বছরের পর বছর ধরে জোয়া আখতারের প্রশংসা করেছেন বলিউড সুপারস্টার আমির খান। এমনকি তিনি জোয়ার সঙ্গে সিনেমা করার ইচ্ছেও প্রকাশ করেছেন। জোয়া আখতারের দিল ধড়কনে দোতে ভয়েস-ওভারও দিয়েছেন আমির খান। এই জুটি বছরের পর বছর ধরে বেশ কয়েকটি আইডিয়া নিয়ে আলোচনা করেছেন। কিন্তু, কিছুই আর বাস্তবায়িত হয়নি।

তবে ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে, জোয়া আখতার আবারও আমির খানকে তার পরবর্তী পরিচালনায় নেওয়ার চেষ্টা করছেন।

আমির খানকে আইডিয়া দিলেন জোয়া আখতার

সূত্রের খবর, জোয়া আখতার সম্প্রতি আমির খানের সঙ্গে দেখা করে নতুন সিনেমা নিয়ে আলোচনা শুরু করেছেন। মধ্যবয়সী এক নায়কের সঙ্গে স্লাইস অব লাইফ সিনেমার আইডিয়া নিয়ে কাজ করছেন জোয়া। তার সব সিনেমার মতো এই সিনেমাটিতেও নাটকীয়তা ও আবেগে ভরপুর থাকবে।

গল্প এবং আইডিয়ার খসড়া প্রস্তুত হলেও জোয়া আখতার এখনো চিত্রনাট্য বিন্যাস করতে পারেননি বলে একটি ঘনিষ্ঠ সূত্র পিঙ্কভিলাকে জানিয়েছে।

সূত্রটি আরও জানিয়েছে, আমির সিনেমার আইডিয়া পছন্দ করেছেন এবং তিনি জোয়া আখতারের সঙ্গে কাজ করতেও চাইছেন। কারণ এটি তার জন্য বয়স-উপযুক্ত একটি চরিত্র। তবে আমির একজন পারফেকশনিস্ট এবং শুধু এই আইডিয়ার ওপর ভিত্তি করে সিনেমায় কাজ করবেন না। তিনি জোয়া আখতারকে গল্পটি নিয়ে আরও ভাবতে এবং ভালো একটি আখ্যান প্রস্তুত করতে বলেছেন।

আমির জোয়া আখতারকে বলেছেন, যখনই তিনি গল্পটি লিখবেন তখনই যেন তার বা তার টিমের সঙ্গে যোগাযোগ করেন।

বর্তমানে আমির খানের ব্যস্ততা

জোয়া আখতারের সিনেমাতে যদি আমির কাজ করেন তাহলে নাম ঠিক না হওয়া সিনেমাটি আমির খান প্রোডাকশনের সঙ্গে টাইগার বেবি প্রযোজনা করবে বলে জানা গেছে। তবে এই আলোচনা এই মুহূর্তে খুব প্রাথমিক পর্যায়ে আছে। এরই মধ্যে আমির খান আরএস প্রসানা পরিচালিত 'সিতারে জামিন পার' সিনেমার শুটিং শুরু করেছেন। সিনেমাটি ২০২৪ সালের ক্রিসমাসে মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে।

জোয়া আখতারের সিনেমার পাশাপাশি আমির রাজকুমার সন্তোষীর সঙ্গে একটি বায়োপিকের জন্যও আলোচনা করছেন। তার আরও কয়েকটি প্রকল্প বিবেচনাধীন রয়েছে। কিন্তু আমির আগে সিতারে জমিন পারের শুটিং শেষ করবেন, তারপর সব চলচ্চিত্রের আপডেট খসড়া শুনবেন। জোয়া আখতার গাল্লি বয়, দিল ধড়কনে দো এবং জিন্দেগি না মিলেগি দোবারার মতো চলচ্চিত্র পরিচালনার জন্য পরিচিত।

Comments