বলিউডের প্রথা ভেঙে বক্স অফিসে রেকর্ড টাবু-কারিনা-কৃতির ‘ক্রু’

বলিউডে নারীকেন্দ্রিক সফল সিনেমা হাতেগোনা। সাহসের সঙ্গে এই বাজিটিই লড়েছেন দুই নারী প্রযোজক একতা কাপুর ও রিয়া কাপুর। তাই সিনেমাটি ঘিরে ভক্তদের আগ্রহ তুমুল।
ছবি: সংগৃহীত

গত ২৯ নভেম্বর মুক্তি পেয়েছে বলিউডের তিন অভিনেত্রী—টাবু, কারিনা, কৃতি অভিনীত সিনেমা 'ক্রু'। মুক্তির দুদিনেই ভারতসহ বিশ্বের অন্য দেশে সাড়া ফেলেছে সিনেমাটি।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, মাত্র দুদিনে ভারতে ১৯ কোটি টাকার ব্যবসা করেছে 'ক্রু'। এছাড়া প্রথম দিনই বিশ্বব্যাপী ২০.০৭ কোটি টাকা আয় করেছে সিনেমাটি।

শনিবার ইনস্টাগ্রামে এই পরিসংখ্যান জানান কারিনা কাপুর। প্রযোজক রিয়া কাপুর, একতা কাপুরকে ট্যাগ করে তিনি লেখেন 'কৃতি শ্যানন এবং টাবুর মতো সুন্দরীদের সঙ্গে এই সিনেমায় থাকতে পেরে আমি ভাগ্যবান।'

'কোহিনূর' এয়ারলাইনস ও স্বর্ণ পাচারের গল্প নিয়ে এই কমেডি সিনেমা নির্মাণ করেছেন রাজেশ এ কৃষ্ণান। সিনেমায় এয়ার হোস্টেসের ভূমিকায় অভিনয় করেছেন তিন নায়িকা।

বলিউডে নারীকেন্দ্রিক সফল সিনেমা হাতেগোনা। সাহসের সঙ্গে এই বাজিটিই লড়েছেন দুই নারী প্রযোজক একতা কাপুর ও রিয়া কাপুর। তাই এ সিনেমাটি ঘিরে ভক্তদের আগ্রহ তুমুল।

সিনেমার ট্রেইলার প্রকাশের সময় কৃতি শ্যানন এ প্রসঙ্গে বলেন, 'আমরা সাধারণত পুরুষদের সঙ্গে কাজ করার সুযোগ পাই। নারীদের সঙ্গে কাজের সুযোগ কমই থাকে। এই প্রতিভাবান নারীদের সঙ্গে কাজ করতে পেরে আমি খুশি। নিজেকে নতুনভাবে আবিষ্কার করতে পেরেছি।'

Comments

The Daily Star  | English
3rd tranche of IMF loan

IMF lowers Bangladesh’s economic growth forecast

Bangladesh economy to grow 5.7% in FY24, the lender says

12m ago