রাজনীতিতে যোগ দেওয়ার ইঙ্গিত কঙ্গনার

মানসিক শান্তির জন্য শুক্রবার গুজরাটের দ্বারকাদিশ মন্দিরে প্রার্থনা করতে গিয়েছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী।
কঙ্গনা রনৌত। ছবি: সংগৃহীত

'শ্রীকৃষ্ণের আশীর্বাদ থাকলে পরবর্তী লোকসভা নির্বাচনে অংশ নিতে পারেন' এমনটাই জানিয়েছে 'কুইন'খ্যাত বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত।

সময়টা ভালো যাচ্ছে না বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের। একের পর এক সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে। সর্বেস মেবারা পরিচালিত 'তেজাস'ও দেখেনি সাফল্যের মুখ।

তাই মানসিক শান্তির জন্য শুক্রবার গুজরাটের দ্বারকাদিশ মন্দিরে প্রার্থনা করতে গিয়েছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী। সেখানে সাংবাদিকরা তাকে জিজ্ঞেস করেন, পরবর্তী লোকসভা নির্বাচনে তিনি অংশ নেবেন কি না।

উত্তরে তিনি বলেন, 'শ্রীকৃষ্ণের আশীর্বাদ থাকলে অংশ নিতে পারেন।'

রাজনীতিতে কঙ্গনার আগ্রহ নতুন কিছু না, বিভিন্ন সময়ে নানারকম রাজনৈতিক মন্তব্য তাকে নিয়ে এসেছে আলোচনার কেন্দ্রবিন্দুতে। রাজনীতিতে যোগ দেওয়ার গুঞ্জনও ভেসে বেড়াচ্ছে অনেকদিন ধরে।

সম্প্রতি 'তেজাস' সিনেমার প্রচারণার জন্য তিনি উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুস্কর সিং ধামীসহ কয়েকজন প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তিত্বের সঙ্গে দেখা করেন। তাদের জন্য সিনেমার বিশেষ প্রদর্শনের আয়োজন করেন। এসব কারণে তার রাজনীতিতে যোগ দেওয়ার ব্যাপারে বেশ জল্পনা কল্পনা চলছিল।

দ্বারকাদিশ মন্দিরে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় পানির নিচে তলিয়ে যাওয়া দ্বারকা শহরের তীর্থযাত্রীদের জন্য প্রয়োজনীয় সুযোগ সুবিধার ব্যবস্থা নেওয়ার জন্য সরকারের প্রতি অনুরোধ জানান তিনি। তীর্থযাত্রীরা যাতে পানির নিচে গিয়ে শহরটির ধ্বংসাবশেষ দেখতে পারে তার জন্য যথাযথ ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেন।

আগামী বছর মুক্তি পাবে কঙ্গনার পরবর্তী সিনেমা "ইমার্জেন্সি", যেখানে তাকে ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে। এই সিনেমাটি প্রযোজনা ও পরিচালনা করেছেন কঙ্গনা নিজেই। এই সিনেমাটি বক্স অফিসে ভালো করবে এমনটাই আশা করছেন কলাকুশলীরা।

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া ও জুম টিভি

গ্রন্থনা: জোহানা আফরিন

Comments