শাকিবের বিয়ে, বাসায় যাওয়া প্রসঙ্গে যা বললেন অপু-বুবলি

অপু বলেন, সারাক্ষণ শাকিব বিষয়ে উত্তর দিতে দিতে তিনি বিরক্ত। অন্যদিকে, নিজের সিনেমাকে আলোচনায় রাখতে শাকিবের নাম ব্যবহারের অভিযোগ নাকচ করেছেন বুবলি।
অপু বিশ্বাস, শাকিব খান ও বুবলি। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের বিয়ের ঘোষণা এবং তার বাসায় দুই স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলির যাওয়া বিষয়কে কেন্দ্র করে  দ্বন্দ্ব, আলোচনার শেষ নেই।

অতীতে দুই নায়িকার সঙ্গেই বিয়ের সম্পর্কে জড়িয়েছেন শাকিব। বর্তমানে দুজনের সঙ্গেই দুরত্বে আছেন এই নায়ক। তারা তিনজনই নিজেদের মতো আলাদা জীবনযাপন করছেন।

তবে কিছুদিন থেকে শোনা যাচ্ছে, পারিবারিকভাবে চলতি বছরের শেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শাকিব খান। তার পরিবার বলছে, অপু বিশ্বাস ও শবনম বুবলি দুজনই এখন শাকিবের জীবনে অতীত।

তবু বিভিন্ন সময়ে টেলিভিশন, অনলাইন, প্রিন্টসহ নানা জায়গায় শাকিব খানকে জড়িয়ে আলোচনা করতে দেখা যায় এই দুই নায়িকাকে। শাকিবের প্রসঙ্গে গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় প্রায়ই এই দুই স্ত্রী নিজেদের মধ্যেই দ্বন্দ্বে জড়ান।

পারিবারিক সূত্র জানিয়েছে, মাঝে মাঝে দুই সাবেক স্ত্রীর কারণে বিব্রত হতে হয় শাকিবকে। তবে দুই সন্তানের কথা ভেবে বরাবরই চুপ থাকেন তিনি।

শাকিব খানের বাসায় যাওয়া নিয়ে দুই স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলি মাঝেমাঝেই শাকিব বিষয়ে কথা বলে আলোচনায় আসেন। সামাজিক যোগাযোগমাধ্যমও চলতে থাকে সেই চর্চা। শীর্ষ এই নায়কের বিষয়ে দুই স্ত্রী তাদের বর্তমান অবস্থান গণমাধ্যমে জানিয়েছেন। 

অপু বিশ্বাস বলেন, 'সারাক্ষণ শাকিব বিষয়ে উত্তর দিতে দিতে বিরক্ত। তিনি একজন প্রাপ্তবয়স্ক মানুষ। তার ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলার থাকলে নিজেই বলবেন। এই মুহূর্তে, বিশেষত ছেলের একটা সুন্দর ভবিষ্যতের কথা ভাবছি। তার ভালোর জন্য যা যা করতে হয় করবো।'

শবনম  বুবলি বলেন, 'আলোচনায় আসার জন্য কারও নাম বা গল্প আমাকে বলতে হয় না। নিজের সিনেমাকে আলোচনায় রাখতে কারো নাম ব্যবহার করিনি। তার জন্য আমার গণমাধ্যমকর্মীরা, সিনেমার দর্শকেরাই যথেষ্ট।'

তিনি আরও বলেন, 'তবে শাকিবের পরিবারের পক্ষ থেকে নানা অভিযোগের ব্যাপারে সংবাদ দেখেছি। দেখুন সংবাদে ঘনিষ্ঠ সূত্র, পরিবারের সূত্র এইসব আছে। অভিযোগ ধরে ধরে বললে তাদের কাছে জানতে পারতাম। আমি কোথাও কাউকে অসম্মান করে অপ্রাসঙ্গিক কথা বলি না। এখন পর্যন্ত আমাদের সম্পর্কের বিষয়ে কোনোই মিথ্যাচার করিনি, যা নিয়ে আমি ওপেন চ্যালেঞ্জ করতে পারি। 

'আমার সন্তান শেহজাদ আছে। আমার বাবা–মায়ের ভালোবাসা আছে। তাই নতুন করে চাওয়া–পাওয়ার কিছুই নেই। শেহজাদের জন্য আমরা কী করব, কী বলব, কীভাবে একত্রে সময় কাটাব, কোথায় যাবো এটা আমাদের একান্ত ব্যক্তিগত ব্যাপার,' বলেন বুবলি।  

যোগাযোগ করা হলে শাকিব খান এ বিষয় কথা বলতে রাজি হননি। 

Comments