তৃতীয় সপ্তাহেও দর্শক বাড়ছে ‘১৯৭১ সেই সব দিন’ সিনেমার

স্টার সিনেপ্লেক্সে আগামী রোববারের শো এরও বেশিরভাগ টিকিট বিক্রি হয়ে গেছে।
‘১৯৭১ সেই সব দিন’ সিনেমার পোস্টার।

হৃদি হক পরিচালিত মুক্তিযুদ্ধের সিনেমা '১৯৭১ সেই সব দিন' প্রেক্ষাগৃহে মুক্তির ৩ সপ্তাহ হয়েছে। ইতোমধ্যে সিনেমাটি দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে।

তৃতীয় সপ্তাহেও দর্শক বাড়ছে সিনেমাটির। গতকাল বৃহস্পতিবার রাজধানীর বসুন্ধরায় স্টার সিনেপ্লেক্সের সন্ধ্যার শো হাউজফুল হয়েছে। আজ শুক্রবার সকালের শো'তেও প্রচুর দর্শক সমাগম ছিল।

সিনেমাটির নির্বাহী প্রযোজক ও প্রধান সহকারী পরিচালক কামরুজ্জামান রনি জানান, স্টার সিনেপ্লেক্সে আগামী রোববারের শো এরও বেশিরভাগ টিকিট বিক্রি হয়ে গেছে।

সিনেমাটির পরিচালক হৃদি হক বলেন, 'মুক্তিযুদ্ধের সিনেমার প্রতি নতুন প্রজন্মের ব্যাপক আগ্রহ রয়েছে। এছাড়া সিনিয়রদেরও আগ্রহ রয়েছে। দর্শকরা যতটুকু ভালোবাসা দেখাচ্ছেন আমরা খুশি। দেশজুড়ে এই দর্শকপ্রিয়তা ধীরে ধীরে ছড়িয়ে পড়ুক।'

'দর্শকদের ভালোবাসা আমাদের বড় প্রাপ্তি। তাদের ভালোবাসা নিয়েই পথ চলতে চাই,' বলেন তিনি।

'১৯৭১ সেই সব দিন' সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস। তিনি বলেন, 'তৃতীয় সপ্তাহে এসেও সিনেমাটি ভালোভাবে চলছে এটি বড় সুখবর। আমরা চাই মুক্তিযুদ্ধের সিনেমা দর্শকরা বেশি বেশি দেখুক।'

রাজধানীর স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার, বিজয় স্মরণীর বঙ্গবন্ধুর সামরিক জাদুঘরের সিনেপ্লেক্স ও দিয়াবাড়ির একটি প্রেক্ষাগৃহে চলছে '১৯৭১ সেই সব দিন'।

Comments