নিবিড় ও তার ৩ বন্ধু নিয়ে কুমার বিশ্বজিতের আবেগী পোস্ট

সন্তান নিবিড় ও তার বন্ধু আরিয়ান, মাহির ও শ্রেয়ার জন্য দোয়া প্রার্থনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি আবেগঘন পোস্ট করেছেন তিনি।
ছেলে নিবিড়ের সঙ্গে কুমার বিশ্বজিৎ। ছবি: সংগৃহীত

শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের সন্তান কুমার নিবিড় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে টরন্টোর সেন্ট মাইকেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন আছেন। নিবিড়ের বাবা কুমার বিশ্বজিৎ ও মা নাঈমা সুলতানা বর্তমানে সেখানে আছেন।

সন্তান নিবিড় ও সড়ক দুর্ঘটনায় নিহত তার বন্ধু আরিয়ান, মাহির ও শ্রেয়ার জন্য দোয়া প্রার্থনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি আবেগঘন পোস্ট করেছেন কুমার বিশ্বজিৎ।

তিনি লিখেছেন, 'জীবন কখনো কখনো অনেক বড়ো পরীক্ষার অন্য এক নাম। হঠাৎ আসা কোনো ঝড়ের মতো গত ১৩ ফেব্রুয়ারি কানাডার টরন্টো শহরে আমার একমাত্র সন্তান নিবিড় এবং তার তিন বন্ধু আরিয়ান দীপ্ত, শাহরিয়ার খান মাহির ও এঞ্জেলা শ্রেয়া বাড়ৈ এক সড়ক দুর্ঘটনায় পতিত হয়। আরিয়ান, মাহির ও শ্রেয়া আমাদের সবাইকে ছেড়ে অন্য দুনিয়ায় চলে গেছে।'

নিবিড়ের বন্ধুদের জন্য তিনি লিখেছেন, 'নিবিড়ের মতোই বাকি তিনজনকে আমি আমার সন্তানই মনে করি। তারা আমার পরিবারেরই একটা অংশ। তাদের সবার সাথেই আমার সম্পর্ক ছিল বন্ধুতুল্য। আমি মেনে নিতে পারছি না তারা নেই। সন্তান হিসেবেই তাদের স্মৃতি আমার হৃদয়ে থাকবে চিরজাগ্রত। আমি তাদের আত্মার শান্তি কামনা করি।'

'নিবিড় এখনো আইসিইউতে শয্যাশায়ী। এই আকস্মিক ঘটনায় মানসিকভাবে ভীষণ বিপর্যস্ত। আমার পরিবারের এ দুঃসহ অবস্থা কাটিয়ে উঠার জন্য যারা দোয়া/আশীর্বাদ করেছেন ও করছেন তাদের কাছে আমি চিরঋণী,' লিখেছেন কুমার বিশ্বজিৎ।

 

Comments