এয়ারলাইনস ও অন্যান্য

ঢাকা-চট্টগ্রাম থেকে আবুধাবিতে প্রতিদিন চলবে ইউএস-বাংলার ফ্লাইট

আগামী ১৯ এপ্রিল থেকে এই ফ্লাইট চালু হবে।
ছবি: সংগৃহীত

ঢাকা ও চট্টগ্রাম থেকে সরাসরি সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে প্রতিদিন সরাসরি ফ্লাইট চালু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইনস।

আগামী ১৯ এপ্রিল থেকে এই ফ্লাইট চালু হবে। সোম, বুধ, বৃহস্পতি ও শনিবার ঢাকা-আবুধাবি রুটে এবং মঙ্গল, শুক্র ও রোববার চট্টগ্রাম-আবুধাবি রুটে সরাসরি ফ্লাইট পরিচালনার পরিকল্পনা নিয়েছে ইউএস-বাংলা।

প্রেস বিজ্ঞপ্তিতে ইউএস-বাংলা জানায়, ইতোমধ্যেই ইউএস-বাংলা এয়ারলাইন্স সংযুক্ত আরব আমিরাতের দুবাই এবং শারজাহতে ফ্লাইট পরিচালনা করে। তাই এটি হবে সংযুক্ত আরব আমিরাতে ইউএস-বাংলার তৃতীয় গন্তব্য। প্রবাসী বাংলাদেশিদের চাহিদার কারণে এ সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা।

ঢাকা ও চট্টগ্রাম থেকে আবুধাবি যাওয়ার সর্বনিম্ন ওয়ান-ওয়ে ভাড়া ৪১ হাজার ১৫৫ টাকা এবং ফিরতি ভাড়া ৭১ হাজার ৩০০ টাকা। বোয়িং ৭৩৭-৮০০ ফ্লাইট দিয়ে পরিচালনা করার পরিকল্পনা করা হয়েছে।

ঢাকা-আবুধাবি-ঢাকা এবং চট্টগ্রাম-আবুধাবি-চট্টগ্রাম রুটের টিকিট বিক্রি শুরু হয়েছে আজ।

Comments

The Daily Star  | English

Hamas negotiators begin Gaza truce talks; CIA chief also present in Cairo

Hamas negotiators began intensified talks on Saturday on a possible Gaza truce that would see a halt to the fighting and the return to Israel of some hostages, a Hamas official told Reuters, with the CIA director already present in Cairo for the indirect diplomacy

1h ago