বরিশালে বিআরটিসির বাসচাপায় অটোরিকশার ৫ আরোহী নিহত

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় কুয়াকাটা থেকে বরিশালগামী বিআরটিসি পরিবহনের বাসের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার ৫ আরোহী নিহত হয়েছেন।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় কুয়াকাটা থেকে বরিশালগামী বিআরটিসি পরিবহনের বাসের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার ৫ আরোহী নিহত হয়েছেন।

আজ বুধবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সজল চন্দ্র শীল বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, 'দুপুরে কুয়াকাটা থেকে বিআরটিসি পরিবহনের একটি বাস বরিশালে আসার পথে বাকেরগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিস অফিসের সামনে একটি অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলে ৩ জন নিহত হন। গুরুতর আহত এক নারীকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।'

ইউএনও জানান, নিহত ৫ জনের মধ্যে ৪ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, অটোরিকশাচালক হাসিব, সোহাগ শিকদার, আমির চৌধুরী ও তানজিলা। তারা সবাই বাকেরগঞ্জের বাসিন্দা।

এ ঘটনায় গুরুতর আহত ২ নারীকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান বলে জানান বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন। তবে প্রাথমিকভাবে ওই নারীর পরিচয় পাওয়া যায়নি। 

ওসি আলাউদ্দিন মিলন জানান, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাম থেকে ডানে চলে গিয়েছিল।

বিআরটিসি বরিশাল ডিপো ম্যানেজার জাহাঙ্গীর আলম ডেইলি স্টারকে বলেন, 'বাসটি দীর্ঘমেয়াদী লিজ নেওয়া গাড়ি হওয়ায় এর চালকের লাইসেন্স ছিল কি না, সে বিষয়ে আমার জানা নেই।'

ইউএনও বলেন, 'বাসের চালক রংসাইড দিয়ে চালাচ্ছিলেন। দুর্ঘটনার পর বাসটিকে আটক করা হলেও এর চালক পালিয়ে গেছেন।'

Comments

The Daily Star  | English

Political parties want road map to polls

Leaders of major political parties yesterday asked Chief Adviser Prof Muhammad Yunus for a road map to reforms and the next general election.

4h ago