৫ মোটরসাইকেলসহ চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

এক মোটরসাইকেল চুরির অভিযোগের তদন্ত করতে গিয়ে পাবনা ও নাটোরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে পাবনা গোয়েন্দা পুলিশ। এ সময় আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়।
ছবি: সংগৃহীত

এক মোটরসাইকেল চুরির অভিযোগের তদন্ত করতে গিয়ে পাবনা ও নাটোরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে পাবনা গোয়েন্দা পুলিশ। এ সময় আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

আজ শনিবার দুপুরে পাবনা জেলা পুলিশের এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে। 

গ্রেপ্তার ৪ জন হলেন-পাবনার আমিনপুর থানার ঘোপসিলন্দা এলাকার আল-আমিন মুন্না (২৮), আটঘরিয়া উপজেলার দেবোত্তর হিন্দুপাড়ার সোহাগ (২৫), পাবনা সদর উপজেলার বালিয়াহালট এলাকার মনির হোসেন (৪০) ও চাটমোহর উপজেলার কৈলমহল এলাকার শিপন (২৫)।

পাবনা পুলিশ সুপার কার্যালয় চত্বরে সংবাদ সন্মেলনে পুলিশ সুপার মহিবুল ইসলাম খান (সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) জানান,  গত বৃহস্পতিবার নওগাঁর আত্রাই উপজেলার আসাদুর রহমান নামের একজন পাবনার আদালত প্রাঙ্গণে কাজে গেলে তার মোটরসাইকেল হারিয়ে যায়। এ ঘটনায় তিনি ওইদিন পাবনা সদর থানায় মোটরসাইকেল চুরির মামলা করেন। পরে থানা পুলিশের সঙ্গে মামলাটির তদন্তে নামে পাবনার ডিবি পুলিশ। তদন্ত শুরুর পর আজ ভোরে নাটোরের সিংড়া থেকে আল-আমিন মুন্নাকে আটক করা হয়। 

পরে তার দেওয়া তথ্য অনুসারে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় বিভিন্ন সময় চুরি হওয়া ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারদের মধ্যে মুন্নার বিরুদ্ধে ৩টি, সোহাগের বিরুদ্ধে ২টি, শিপনের বিরুদ্ধে ৬টি এবং মনিরের বিরুদ্ধে ৩টি চুরির মামলা বিচারাধীন আছে।

Comments